বাংলা নিউজ > হাতে গরম > Covid-19 ডেথ অডিট কমিটির সদস্যদের সঙ্গে দেখা করতে চান কেন্দ্রীয় প্রতিনিধিরা

Covid-19 ডেথ অডিট কমিটির সদস্যদের সঙ্গে দেখা করতে চান কেন্দ্রীয় প্রতিনিধিরা

কলকাতায় করোনা সংক্রমণের সরেজমিন খবর জানতে এলাকায় অভিযান স্বাস্থ্যকর্মীদের। ছবি: পিটিআই। (PTI)

রাজ্যের ডেথ অডিট কমিটির সদস্যদের সঙ্গে মুখোমুখি আলোচনার আবেদন জানিয়ে মুখ্যসচিবকে উদ্যোগ নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন অপূর্ব চন্দ্র।

করোনায় মৃত্যু ঘোষণা করতে বিশেষজ্ঞ কমিটির সদস্যদের সঙ্গে দেখা করতে চেয়ে পশ্চিমবঙ্গ সরকারকে চিঠি পাঠাল কেন্দ্রীয় প্রতিনিধিদল (IMCT)।

শুক্রবার কলকাতায় করোনা পরিস্থিতি সরেজমিনে খতিয়ে দেখে রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহাকে চিঠি পাঠিয়ে এই বিষয়ে পদক্ষেপ করার অনুরোধ জানিয়েছেন কেন্দ্রীয় প্রতিনিধিদলের প্রধান অপূর্ব চন্দ্র।



আরও পড়ুন: Covid-19 ডেথ অডিট কমিটির কাছে জমা পড়া সব ফাইল চেয়ে পাঠাল কেন্দ্রীয় দল

রাজ্যে করোনা আক্রান্তের ব্যাপারে নিশ্চিত হতে বেশ খানিকটা সময় লেগে যাচ্ছে বলে মনে করেন কেন্দ্রীয় দলের সদস্যরা৷ স্বাভাবিক ভাবেই তাই চিকিৎসা শুরু হতে দেরি হয়ে যাচ্ছে বলে মনে করছেন কেন্দ্রীয় প্রতিনিধিরা৷

একই সঙ্গে করোনায় মৃতের সংখ্যা নির্ধারণে রাজ্য সরকারের ডেথ অডিট কমিটির গ্রহণযোগ্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন কেন্দ্রীয় দলের প্রতিনিধিরা৷ চিঠিতে ওই কমিটির সদস্যদের সঙ্গে মুখোমুখি আলোচনার আবেদন জানিয়ে রাজ্যের মুখ্যসচিবকে উদ্যোগ নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন অপূর্ব চন্দ্র।

হাতে গরম খবর

Latest News

Untitled যেন পাহাড়ি কন্যে! বন্ধুদের সঙ্গে কাশ্মীরের গ্রামে সারা আলি খানStory বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনে মৃত্যুর সংখ্য়া ১৯৭, কার্ফুর মেয়াদ বাড়ল ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা? পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট 'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা? নেত্রীর নির্দেশ বলে কথা! গাড়ি ছেড়ে সাইকেলে কোচবিহারের প্রাক্তন তৃণমূল MP মুখে হাসি, বারন্দায় পাশাপাশি দাঁড়িয়ে… বিচ্ছেদের পর ফের কাছাকাছি ইন্দ্রনীল-বরখা আগেই যিশু জানিয়েছিলেন ২ সুন্দরীর থেকে প্রেম প্রস্তাব পেলে ফেরাবেন না! কারা তাঁরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.