বিজেপি-তে যোগ দিলেন নিহত চন্দনদস্যু বীরাপ্পনের মেয়ে পেশায় আইনজীবী বিদ্যা রানি।
বিজেপি-তে যোগ দিলেন নিহত চন্দনদস্যু বীরাপ্পনের মেয়ে পেশায় আইনজীবী বিদ্যা রানি।

মোদীই অনুপ্রেরণা, বিজেপি-তে যোগ দিলেন বীরাপ্পন-কন্যা বিদ্যা রানি

  • বিদ্যা রানির দাবি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিবিধ জনকল্যাণমূলক পরিকল্পনা তাঁকে বিজেপি-তে যোগ দেওয়ায় অনুপ্রাণিত করেছে।

বিজেপি-তে যোগ দিলেন নিহত চন্দনদস্যু বীরাপ্পনের মেয়ে পেশায় আইনজীবী বিদ্যা রানি। শনিবার কৃষ্ণাগিরিতে এক অনুষ্ঠানের মাধ্যমে তিনি কেন্দ্রীয় শাসকদলের সদস্যপদ গ্রহণ করেন।

ওই অনুষ্ঠানে বিদ্যা রানি ছাড়াও বিভিন্ন দল থেকে ১,০০০ জন গেরুয়া ব্রিগেডে যোগ দিয়েছেন। অনুষ্ঠানে পৌরহিত্য করেন বিজেপির সর্বভারতীয় সম্পাদক পি মূরলীধর রাও।

সদস্যপদ পাওয়ার পরে বীরাপ্পন-কন্যা জানিয়েছেন, ‘দুই বছর আগে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পন রাধাকৃষ্ণনের সঙ্গে পরিচয় হলে তিনি যখন জনসেবার লক্ষ্যে আমাকে বিজেপি-তে যোগ দিতে বলেন, তখন থেকেই এ নিয়ে চিন্তা-ভাবনা করেছি।’

বিদ্যা রানির দাবি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিবিধ জনকল্যাণমূলক পরিকল্পনা তাঁকে বিজেপি-তে যোগ দেওয়ায় অনুপ্রাণিত করেছে। জাত-ধর্ম নির্বিশেষে মানুষকে শিক্ষাদানের মাধ্যমে তিনি জনসেবায় অংশগ্রহণ করতে চান বলে জানিয়েছেন।

সমাজের সব স্তরের পড়ুয়াদের জন্য প্রায় বছরখানেক ধরে তিনি কৃষ্ণাগিরিতে একটি টিউশনি সেন্টার চালু করেছেন বলে জানিয়েছেন বিদ্যা।

বিজেপির রাজ্য সম্পাদক কে এস নরেন্দ্রন জানিয়েছেন, ‘ওঁকে সঠিক ভাবে কাজে লাগাব। দলে ওঁর পদ পরে নির্দিষ্ট করা হবে।’

বন্ধ করুন