বাংলা নিউজ > হাতে গরম > মে মাসে জয়েন্ট এন্ট্রান্স (JEE) মেন পরীক্ষা নেওয়া হবে, এপ্রিলে অ্যাডমিট কার্ড

মে মাসে জয়েন্ট এন্ট্রান্স (JEE) মেন পরীক্ষা নেওয়া হবে, এপ্রিলে অ্যাডমিট কার্ড

২০২০ সালের জয়েন্ট এন্ট্রান্স মেন পরীক্ষা পিছিয়ে নতুন দিনক্ষণ ঘোষণা করল ন্যাশনাল টেস্টিং এজেন্সি।

পরীক্ষার অ্যাডমিট কার্ড আগামী ১৫ এপ্রিল প্রকাশ করা হবে।

করোনাভাইরাস সংক্রমণের জেরে অবশেষে ২০২০ সালের জয়েন্ট এন্ট্রান্স (JEE) মেন পরীক্ষা পিছিয়ে নতুন দিনক্ষণ ঘোষণা করল ন্যাশনাল টেস্টিং এজেন্সি (NTA)।

মঙ্গলবার সরকারি নোটিশ জারি করে পরীক্ষা পিছোনোর ঘোষণা করে NTA। এই পরীক্ষা আগামী মে মাসের শেষ সপ্তাহে অনুষ্ঠিত হবে বলে ঘোষণা করা হয়েছে। পরীক্ষার অ্যাডমিট কার্ড আগামী ১৫ এপ্রিল প্রকাশ করা হবে বলে জানিয়েছে সংস্থা।

এর আগে গত ১৮ মার্চ এক নোটিশ মারফৎ ৫, ৭, ৯ এবং ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য জয়েন্ট এন্ট্রান্স মেন পরীক্ষা বাতিল ঘোষণা করে NTA।

নিজস্ব টুইটার হ্যান্ডেলে এই সংবাদ জানিয়ে পোস্ট করেছেন কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন মন্ত্রকের ভারপ্রাপ্ত মন্ত্রী রমেশ পোখরিয়াল নিশঙ্ক।

হাতে গরম খবর

Latest News

হার্দিকের সঙ্গে অভিষেক নায়ারের মত পার্থক্য! ভারতীয় অনুশীলনে এক অন্য রকম পরিবেশ এক কেজি আলুর দাম ৫০ টাকা!‌ ধর্মঘট উঠবে কবে?‌ পথে আবার নামছে টাস্ক ফোর্স বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি ত্রুটি সংশোধন করা হবে, INS ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ডের ঘটনায় জানাল নৌবাহিনী ইউজিসি’‌র ক্ষেত্রে বাজেট বরাদ্দ একধাক্কায় কমল, উচ্চশিক্ষার ক্ষেত্রে পড়ল বড় কোপ কিন্তু তোর সঙ্গে......ক্যানসারের সঙ্গে লড়াই করা অংশুমানের জন্য কপিলের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.