জেল থেকে পালাল পাঁচ কুখ্যাত বন্দি।
জেল থেকে পালাল পাঁচ কুখ্যাত বন্দি।

মহারাষ্ট্রে জেল থেকে পালাল ৫ কুখ্যাত বন্দি

  • রবিবার সন্ধ্যায় ৫ বন্দি জেলা সাব-জেলের লকআপের ছাদে থাকা ঘুলঘুলি সরিয়ে পালানোর পথ তৈরি করে। ঘটনার সময় লকআপ পাহারায় একজন রক্ষী নিযুক্ত ছিল।

মহারাষ্ট্রের করজাট জেল থেকে পালাল পাঁচ কুখ্যাত বন্দি। তাদের বিরুদ্ধে খুন, ধর্ষণ ও অস্ত্র বহন করার মতো গুরুতর অভিযোগ রয়েছে।

রবিবার সন্ধ্যায় মুম্বই থেকে প্রায় ১০০ কিমি দূরে মহারাষ্ট্রের রায়গড় জেলার করজাট জেল থেকে উধাও হয়েছে পাঁচ বন্দি। পলাতক ধ্যানেশ্বর তুকারাম কোলহে, অক্ষয় রামদাস রাউত, মোহন কুণ্ডলিক মোরে, চন্দ্রকান্ত মহাদেব রাউত ও গঙ্গাধর জগতাপের বিরুদ্ধে গুরুতর অভিযোগে আদালতে মামলা বিচারাধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এদের মধ্যে ধ্যানেশ্বরকে অস্ত্র আইনে গ্রেফতার করা হয়। অক্ষয়, মোহন ও চন্দ্রকান্তের বিরুদ্ধে হত্যার অভিযোগ রয়েছে। গঙ্গাধরের বিরুদ্ধে রয়েছে ধর্ষণের অভিযোগ।

জেলের এক আধিকারিক জানিয়েছেন, ‘রবিবার সন্ধ্যায় ৫ বন্দি জেলা সাব-জেলের লকআপের ছাদে থাকা ঘুলঘুলি সরিয়ে পালানোর পথ তৈরি করে। ঘটনার সময় লকআপ পাহারায় একজন রক্ষী নিযুক্ত ছিল। বাকি তিন রক্ষী জেল চত্বরে পাহারায় মোতায়েন ছিল।’

ইন্সপেক্টর জেনারেল (আইন-শৃঙ্খলা) মিলিন্দ ভারাম্বে জানিয়েছেন, পলাতক পাঁচ বন্দির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২২৪ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। তাদের সন্ধানে তল্লাশি অভিযানে নেমেছে পুলিশের বিশেষ বাহিনী।

বন্ধ করুন