বাড়ি > হাতে গরম > মেট্রোর সুড়ঙ্গে ১ কিমি ছুটেও অধরা যুবক, সন্ধান পেতে ভরসা সিসিটিভি
মেট্রোয় নিরাপত্তা নিয়ে ফের প্রশ্ন উঠল।
মেট্রোয় নিরাপত্তা নিয়ে ফের প্রশ্ন উঠল।

মেট্রোর সুড়ঙ্গে ১ কিমি ছুটেও অধরা যুবক, সন্ধান পেতে ভরসা সিসিটিভি

  • মেট্রোর টোকেন নিয়ে পালাবার পরিকল্পনা করেই প্ল্যাটফর্মে নেমে গেটের দিকে না গিয়ে আচমকা সুড়ঙ্গে নেমে দৌড়তে শুরু করেন ওই যুবক।

ফের মেট্রোয় নিরাপত্তা নিয়ে উঠল প্রশ্ন। রবিবার রাতে মেট্রোর সুড়ঙ্গ ধরে এক কিলোমিটার ছুটলেন এক যুবক। নিরাপত্তা রক্ষীরা কিছু বোঝার আগেই ভিড়ে মিশে উধাও হয়েছেন তিনি।

জানা গিয়েছে, মেট্রোর টোকেন নিয়ে পালাবার পরিকল্পনা করেই প্ল্যাটফর্মে নেমে গেটের দিকে না গিয়ে আচমকা সুড়ঙ্গে নেমে দৌড়তে শুরু করেন ওই যুবক।

খবর পেয়ে সুড়ঙ্গে বিদ্যুত্ সংযোগ বন্ধ করে দেয় মেট্রো কর্তৃপক্ষ। সাময়িক বন্ধ রাখা হয় ট্রেন চলাচলও। কিন্তু পরের স্টেশনের প্ল্যাটফর্মে উঠলেও তাঁর নাগাল পাননি নিরাপত্তা রক্ষীরা। সকলের চোখে ধুলো দিয়ে ভিড়ে মিশে স্টেশন ছেড়ে যান যুবক।

বিষয়টি স্থানীয় পুলিশকে জানিয়ে সিসিটিভি ফুটেজ দিয়ে তদন্তে সাহায্য করছে মেট্রো কর্তৃপক্ষ।

জানা গিয়েছে, রবিবার রাত ৭.৪০ মিনিট নাগাদ মহাত্মা গান্ধী রোড স্টেশনে এক নিরাপত্তারক্ষী টোকেন-সহ বছর তিরিশেকের ওই যুবককে আটকে তাঁকে স্টেশন মাস্টারের কাছে নিয়ে যান।

সেখানে কথা বলার মাঝে হঠাত্ কাউকে মোবাইল থেকে ফোন করবেন বলে ঘর থেকে বেরোন যুবক। তার পরেই আচমকা রেল লাইনে নেমে দৌড়তে শুরু করেন।গিরিশ পার্ক স্টেশনের প্ল্যাটফর্মে ওঠার পরে তিনি ভিড়ে মিশে যান।

বন্ধ করুন