বাংলা নিউজ > হাতে গরম > জেল থেকে বেরিয়েই সংসদে উপস্থিত চিদম্বরম

জেল থেকে বেরিয়েই সংসদে উপস্থিত চিদম্বরম

আইএনএক্স মামলায় জামিন পেয়ে তিহাড় জেল থেকে বুধবার রাতে মুক্তি পেলেন প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরম। ছবি সৌজন্যে পিটিআই। (PTI)

১০৬ দিন তিহাড় জেলে কাটানোর পরে জামিনে মুক্তি পেয়ে বৃহস্পতিবারই সংসদে উপস্থিত হলেন প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরম।

তিহাড়ে বন্দিদশা থেকে ছাড়া পাওয়ার চব্বিশ ঘণ্টা না পেরোতেই সংসদে উপস্থিত হলেন

সুপ্রিম কোর্ট জামিনের আবেদন মঞ্জুর করায় ১০৬ দিন তিহাড় জেলে কাটিয়ে অবশেষে ছাড়া পেলেন প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরম। বুধবার রাত ৮.১৫ মিনিটে তিনি জেলের ফটকের বাইরে পা রাখেন। আইএনএক্স মিডিয়া দুর্নীতি মামলায় গত ২১ অগস্ট তাঁর বাসভবন থেকে বর্ষীয়ান কংগ্রেস নেতাকে গ্রেফতার করে সিবিআই।

রাতে জেল থেকে তাঁকে বাড়ি নিয়ে যেতে পৌঁছেছিলেন ছেলে কার্তি চিদম্বরম। উপস্থিত ছিলেন অগণিত কংগ্রেস সমর্থকও। জেলের বাইরে এসে প্রাক্তন অর্থমন্ত্রী জানান, বৃহস্পতিবার তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন। যদিও জামিনের আবেদন মঞ্জুর করার সময় সুপ্রিম কোর্ট তাঁর সংবাদমাধ্যমে কোনও সাক্ষাত্কার এবং জনসমক্ষে কোনও মন্তব্য করার ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে।

বুধবার বাড়ি যাওয়ার পথে তিনি সনিয়া গান্ধীর বাসভবনে গিয়ে নেত্রীর সঙ্গে দেখা করেন। প্রবীণ নেতা জামিনে মুক্তি পাওয়ার পরে কংগ্রেস নেতা রাহুল গান্ধী টুইট করেন, ‘পি চিদম্বরমের ১০৬ দিনের বন্দি দশা প্রতিশোধ ও আক্রোশমূলক। সুপ্রিম কোর্ট তাঁর জামিনের আবেদন মঞ্জুর করায় আমি খুশি। আমার দৃঢ় বিশ্বাস, সঠিক বিচার হলে তিনি নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারবেন।’

জেল থেকে বেরিয়ে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী, বৃহস্পতিবার সকালেই সংসদে উপস্থিত হলেন ৭৪ বছর বয়েসি কংগ্রেস নেতা।

হাতে গরম খবর
বন্ধ করুন

Latest News

পাঁচতলা সাঁতরাগাছি স্টেশন, শালিমার হবে ঝকঝকে, বিরাট পরিকল্পনা! কবে শেষ হবে কাজ? ‘নিয়ম মেনেই এনেছি’, সৃজিত তাঁর ‘ছোট্ট মেয়ে’ উলুপিকে ঘরের কোথায় রেখেছেন USর রাস্তায় পুলিশের গাড়ির ধাক্কায় ভারতীয়ের মৃত্যুতে অভিযুক্তকে ছাড়! ভারত বলল.. ISL 2023 (Bengaluru vs Hyderabad) Live Updates: আমাকেও তৃণমূলের নেতারা কুপ্রস্তাব দেওয়ার চেষ্টা করেছে: বৈশাখী বন্দ্যোপাধ্যায় হুইলচেয়ার বাইক চালিয়ে খাবার পৌঁছে দেন, ভাইরাল জোমাটো ডেলিভারি বয়ের ছবি একাধিক বাংলার স্টেশন সংস্কার হতে চলেছে, বহু প্রকল্পের শিলান্যাস করবেন মোদী ইচ্ছা ছিল বিয়ের সময়ে মিষ্টি একটা হাসির! সেই স্বপ্নই কেড়ে নিল যুবকের প্রাণ ‘চলো,আরেকবার বিয়ে করি’, ২৩ বছর পর ফের প্রস্তাব লোপার, বউয়ের চেয়ে কত ছোট জয়? 'GOAT'-র হাতে দাঁড়িয়ে 'Goat', পহেলগামে তুষারপাতের মধ্যেই ভাইরাল সচিনের ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.