নরেন্দ্র মোদী ফাইল ছবি, সৌজন্য এএনআই)
নরেন্দ্র মোদী ফাইল ছবি, সৌজন্য এএনআই)

করোনা আতঙ্ক : সংক্রমণের আশঙ্কায় হোলি অনুষ্ঠানে না মোদীর

ভারতে ক্রমশ বাড়ছে করোনাভাইরাস আতঙ্ক। দেশে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮। এর মধ্যে কেরালার তিনজন ইতিমধ্যে সেরে উঠেছে।

রাজধানীতে ক্রমশ বাড়ছে করোনাভাইরাস আতঙ্ক। এই পরিস্থিতিতে যে কোনও জমায়েত এড়িয়ে যাওয়ার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। সেই কারণে চলতি বছর দোলের কোনও অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন না তিনি। এদিন টুইট করে সে কথা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরও পড়ুন : করোনায় আতঙ্ক নয়, সুরক্ষার ৬ টিপস দিলেন মোদী, দেখে নিন উপসর্গও

তিনি টুইট করেন, 'COVID-19 নোভেল করোনাভাইরাসের সংক্রমণ আটকাতে বিশ্বজুড়ে বিশেষজ্ঞরা জমায়েত এড়িয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। তাই এই বছর আমি কোনও হোলি মিলন অনুষ্ঠানে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত নিয়েছি।'

আরও পড়ুন : এক ভারতীয় ও ১৪ ইতালিয়ের দেহে মিলল করোনাভাইরাস

মঙ্গলবার থেকে ভারতে করোনায় আক্রান্তের সংখ্যাটা একলাফে বেড়েছে। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন জানিয়েছেন, ভারতে এখনও পর্যন্ত ২৮ জনের দেহে এই মারণ ভাইরাসের অস্তিত্ব মিলেছে। এর মধ্যে কেরালার তিনজন ইতিমধ্যে সেরে উঠেছে। তবে নতুন করে উদ্বেগ বাড়িয়েছে রাজধানী। আগ্রাতেও ছ'জনের দেহে করোনা পাওয়া গিয়েছে। তা নিয়ে অযথা আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছে কেন্দ্র। মঙ্গলবার মোদী নিজেই আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছিলেন মোদী। পাশাপাশি সুরক্ষার ছ'টি টিপসও দেন। তারমধ্যে ছিল জমায়েত এড়িয়ে যাওয়া। আর সেই টিপস মেনেই হোলির অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন না বলে জানালেন মোদী।

বন্ধ করুন