বাংলা নিউজ > হাতে গরম > পুলিশের উপরে গোঁসা, লখনউ বিমানবন্দরে ধরনায় প্রধানমন্ত্রীর ভাই প্রহ্লাদ মোদী
বুধবার লখনউয়ের চৌধুরী চরণ সিং বিমানবন্দরে ধরনায় বসলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাই প্রহ্লাদ মোদী। ছবি: পিটিআই। (PTI)
বুধবার লখনউয়ের চৌধুরী চরণ সিং বিমানবন্দরে ধরনায় বসলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাই প্রহ্লাদ মোদী। ছবি: পিটিআই। (PTI)

পুলিশের উপরে গোঁসা, লখনউ বিমানবন্দরে ধরনায় প্রধানমন্ত্রীর ভাই প্রহ্লাদ মোদী

  • বুধবার বিকেল চারটে নাগাদ ইন্ডিগো সংস্থার বিমানে লখনউ পৌঁছান প্রধানমন্ত্রীর সহোদর। পুলিশ তাঁর সমর্থকদের বিমানবন্দরে প্রবেশের মুখে বাধা দিলে ক্ষুব্ধ হন প্রহ্লাদ মোদী।

বিজেপি শাসিত যোগীরাজ্যে ধরনায় বসলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাই প্রহ্লাদ মোদী। পুলিশের আচরণে ক্ষুব্ধ হয়েই লখনউ বিমানবন্দর চত্বরে তিনি ধরনায় বসেন।

বুধবার লখনউয়ের চৌধুরী চরণ সিং বিমানবন্দরে বিমান থেকে নামার কিছুক্ষণ পরে বিক্ষোভ অবস্থান শুরুকরেন প্রহ্লাদ মোদী। তাঁর অভিযোগ, পুলিশ সমর্থকদের তাঁর সঙ্গে দেখা করতে দেয়নি।

বিমানবন্দরের অতিরিক্ত জেনারেল ম্যানেজার ভুপেন্দ্র সিং জানিয়েছেন, গতকাল বিকেল চারটে নাগাদ ইন্ডিগো সংস্থার বিমানে লখনউ পৌঁছান প্রধানমন্ত্রীর সহোদর। পুলিশ তাঁর সমর্থকদের বিমানবন্দরে প্রবেশের মুখে বাধা দিলে ক্ষুব্ধ হন প্রহ্লাদ। 

এই নিয়ে পুলিশের সঙ্গে তাঁর কথা কাটাকাটি হওয়ার পরে ধরনায় বসার সিদ্ধান্ত নেন প্রহ্লাদ মোদী। এই বিষয়ে লখনউ পুলিশ ও বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা অন্যান্য শীর্ষস্থানীয় আধিকারিকদের প্রতিক্রিয়া জানতে যোগাযোগের চেষ্টা করা হলেও ফল মেলেনি।

বন্ধ করুন