ফাইল ছবি
ফাইল ছবি

জিও গ্রাহক? পেয়ে যেতে পারেন 'দেশ কি নয়া দুকান' জিওমার্টের ইনভাইট

অনলাইন টু অফলাইন মডেল চালু করতে চলেছে রিলায়েন্স।

এবার ই-কমার্স ব্যবসায় অ্যামাজন ও ওয়ালমার্টকে টেক্কা দিতে প্রবেশ করছে মুকেশ আম্বানির জিও মার্ট। ইতিমধ্যেই মুম্বইয়ে সফট লঞ্চ হয়ে গিয়েছে। অনলাইনেই মালপত্র কিনতে পারবেন গ্রাহকরা। ইতিমধ্যেই রিলায়েন্স জিওর গ্রাহকদের কাছে পরীক্ষামূলক ভাবে ইনভাইট পাঠাতে শুরু করেছে রিলায়েন্স। নিজেদের দেশ কি নয়া দুকান বলে ব্র্যান্ডিং করে আপাতত মুম্বইয়ের কাছে নবি মুম্বাই, থানে ও কল্যানে উপলব্ধ হবে এই পরিষেবা।

ক্রেডিট কার্ড ব্যবহার করেন PayTM Wallet ভরাতে? এবার থেকে বেশি খরচা হবে আপনার

ধীরে ধীরে অন্য শহরেও জিওমার্ট চালু হবে বলে জানিয়েছে রিলায়েন্স। অ্যাপও শীঘ্রই চালু হবে। জিও গ্রাহকরা বিশেষ ডিসকাউন্ট পাবেন জিওমার্টে।বর্তমানে ৫০,০০০ গ্রসারি প্রোডাক্ট পাওয়া যাচ্ছে জিওমার্টে। এর সঙ্গে আছে ফ্রি-হোম ডেলিভারি, পছন্দ না হলে ফিরিয়ে দেওয়ার বিকল্প, দ্রুত ডেলিভারি ও ন্যূনতম অর্থ ছাড়াই মাল পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি।

রিলায়েন্স রিটেলের অফলাইন টু অনলাইন প্রকল্পের অংশ এটি। প্রায় দুই বছর ধরে এই নিয়ে কাজ করছে রিলায়েন্স। এতে গ্রাহকরা অনলাইন অর্ডার দেবেন, কিন্তু তাদের মাল দিয়ে যাবে স্থানীয় মুদির দোকান।এই দোকানগুলির সঙ্গে চুক্তিবদ্ধ হচ্ছে রিলায়েন্স। আলিবাবার O2O মডেলের আদলেই এই ব্যবসা গড়ে তুলতে চাইছে রিলায়েন্স, যাতে উপকৃত হবেন স্থানীয় ছোটো ব্যবসায়ীরাও।



বন্ধ করুন