বাংলা নিউজ > হাতে গরম > শ্যামাপ্রসাদের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে আচমকা সংজ্ঞা হারালেন সাধ্বী প্রজ্ঞা

শ্যামাপ্রসাদের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে আচমকা সংজ্ঞা হারালেন সাধ্বী প্রজ্ঞা

অসুস্থ সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুর (ছবি সৌজন্য টুইটার @ians_india)

চোখের সমস্যার জন্য দীর্ঘদিন দিল্লির হাসপাতালে ভরতি ছিলেন ভোপালের সাংসদ।

শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে অসুস্থ হয়ে পড়লেন ভোপালের বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুর। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দলের প্রতিষ্ঠাতার মৃত্যুবার্ষিকীতে ভোপালের বিজেপি অফিসে শ্রদ্ধার্ঘ্য জানানো হচ্ছিল। সেখানে হাজির ছিলেন শিবরাজ সিং চৌহান এবং অন্যান্য বিধায়করা। আসেন ভোপালের সাংসদও। সেই সময় তাঁকে চনমনে লাগছিল বলেই দাবি বিজেপি নেতৃত্বের। কিন্তু আচমকা সংজ্ঞা হারিয়ে ফেলেন। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এর আগে, চোখের সমস্যার জন্য দীর্ঘদিন দিল্লির হাসপাতালে ভরতি ছিলেন ভোপালের সাংসদ। গত রবিবার আন্তর্জাতিক যোগ দিবসের অনুষ্ঠানে দাবি করেছিলেন, এক চোখে দৃষ্টি হারিয়েছেন তিনি। অপর চোখেও ঝাপসা দেখেন। কংগ্রেসের ঘাড়ে দোষ চাপিয়ে তিনি জানান, ন'বছর ধরে তাঁর উপর অত্যাচার চালানো হয়েছে। সেই সময় একাধিক আঘাত লেগেছিল। তারইমধ্যে মঙ্গলবার তিনি আচমকা সংজ্ঞা হারিয়ে ফেলায় উদ্বিগ্ন বিজেপি নেতাকর্মীরা। কী কারণে এমন হল, খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তাঁরা।

হাতে গরম খবর

Latest News

হাত ভরা শাঁখা-পলা! চাঁদনী রাতে সাগর পাড়ে কাঞ্চন-শ্রীময়ী, ভোট মিটটেই হানিমুন? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি পরপর ২ ম্যাচে হ্যাটট্রিক কামিন্সের, T20I-র ইতিহাসে প্রথম! সবমিলিয়ে দ্বিতীয়বার হল নতুন সম্পর্কের জন্য আজকের দিনটি কাদের জন্য ভালো? কী বলছে আজকের প্রেম রাশিফল শিলিগুড়ির দিকে ‘কুনজর’ চিনের? বাংলাদেশে তিস্তা নিয়ে বড় পদক্ষেপ ভারতের বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের মীন রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল মকর রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল

T20 WC 2024

ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.