বাংলা নিউজ > হাতে গরম > ফের আতঙ্ক মেট্রোয়, এসি রেক থেকে ছড়াল ধোঁয়া

ফের মেট্রোরেলে আতঙ্কের শিকার হলেন নিত্যযাত্রীরা। শুক্রবার এসি রেক থেকে আচমকা ধোঁয়া বেরোতে শুরু করলে যাত্রীদের মধ্যে ভীতি ছড়ায়।

এ দিন দুপুরে দমদমগামী মেট্রো নেতাজি ভবন স্টেশন ছাড়াতেই এ সি রেকের নীচে থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। ঘটনায় স্বাভাবিক ভাবেই আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। ভয় পেয়ে যাত্রীদের মধ্যে হুড়োহুড়ি শুরু হয়ে যায়।

বিষয়টি নজরে পড়ায় সঙ্গে সঙ্গেই অবশ্য ট্রেন থামিয়ে দেয় মেট্রো রেল কর্তৃপক্ষ। রবীন্দ্র সদন স্টেশনে পৌঁছলে ট্রেন থামানো হয়। যাত্রীদের রেক থেকে নামানো হয়। গটনার পরে সকলে নিরাপদে রয়েছেন বলে জানা গিয়েছে।

মেট্রো রেল কর্তৃপক্ষ জানিয়েছে, এ দিন ইলেকট্রিকাল প্যানেল থেকে আগুন ছড়িয়েছে। তবে মেট্রো কর্মীদের তত্পরতায় আগুন দ্রুত নিয়ন্ত্রণে আসে।

হাতে গরম খবর
বন্ধ করুন

Latest News

'ফাঁক গলে রেহাই মিলবে না', লোকসভা ভোটের আগে আমলা বদলি নিয়ে কড়া নির্বাচন কমিশন ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে সব থেকে বেশি সেঞ্চুরি, সেরা ১০-এর মগডালে জো রুট ২০২৩-এ দেন বড় হিট, কোভিডে হয়েছিলেন সর্বস্বান্ত, ব্যাঙ্কে ২৫৭ টাকা! কে এই নায়িকা বিয়ে হচ্ছিল না এলাকার ছেলেদের! ঘটকালির পথ সুগম করলেন বিধায়ক, ২ কোটি দিলেন 'দিদি' বল হাতে ৫ উইকেট, ব্যাট হাতে হাফ-সেঞ্চুরি, রঞ্জি কোয়ার্টারে জ্বলে উঠলেন সাই কিশোর আইপ্যাক কর্মী সেজে 'পকেট টাকা' হল হুমায়ুন কবীরের, মন্ত্রী করতে নেওয়া হল ঘুষ! চা পান করতে পছন্দ করেন, কিন্তু এই ‘চা’ শব্দের অর্থ জানেন কি ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল পরপর সিনেমায় ব্যর্থতা! ‘মিস্টার পারফেকশনিস্ট’ তকমা নিয়ে মুখ খুললেন আমির IPL-এর ব্যাটিং কোচ ঝড় তুললেন PSL-এ, পোলার্ড একাই ধ্বংস করলেন আফ্রিদির লাহোরকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.