বাংলা নিউজ > হাতে গরম > ট্রাম্পের খানায় গুজরাতের স্বাদ, থাকছে খামান-ব্রকোলি সিঙাড়া

ট্রাম্পের খানায় গুজরাতের স্বাদ, থাকছে খামান-ব্রকোলি সিঙাড়া

ট্রাম্পকে স্বাগত জানাতে সেজে উঠেছে গুজরাত (ছবি সৌজন্য পিটিআই)

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সরবমতী আশ্রমে যাবেন মার্কিন প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডি। সেখানে ১৫ মিনিট থাকবেন তাঁরা।

তাঁদের খানাপিনায় কী থাকবে, কোথায় থাকবেন, তা নিয়ে আগ্রহ তুঙ্গে। তবে সরবমতী আশ্রমে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তাঁর স্ত্রী মেলানিয়ার খাদ্যতালিকায় কী কী থাকছে তা জানিয়েছেন খোদ রাধুঁনি।

আরও পড়ুন :আগ্রায় ট্রাম্পের নিরাপত্তা মজবুত করবে ৫ হনুমান

আমদাবাদের একটি হোটেলের শেফ সুরেশ খান্না জানান, গুজরাতের বিখ্যাত খামান থাকছে ট্রাম্পের মেনুতে। এছাড়াও থাকছে ব্রকোলি, কর্ন বাটন সিঙাড়া, অ্যাপেল পাই, কাজু কাটলি ও বিভিন্ন ধরনের চা।

আরও পড়ুন : ফার্স্ট লেডির ইচ্ছাপূরণে তাজমহলে এক ঘণ্টা কাটাবেন ট্রাম্প

সেলিব্রিট শেফ হিসেবে পরিচিত সুরেশই মার্কিন প্রেসিডেন্ট,ফার্স্ট লেডি ও মার্কিন প্রতিনিধিদলের খাবার তৈরির দায়িত্বে রয়েছেন। তিনি বলেন, 'ফরচুন ল্যান্ডমার্ক হোটেলের জন্য সোমবার খুব গুরুত্বপূর্ণ দিন। তাঁদের জন্য বিকেলের খাবার (হাই টি মেনু) তৈরি করছি।

আরও পড়ুন : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ভারত সফর, এক নজরে সফরসূচি

উল্লেখ্য, এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সরবমতী আশ্রমে যাবেন মার্কিন প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডি। আশ্রমের ট্রাস্টিরা জানিয়েছেন, সেখানে ১৫ মিনিট থাকবেন তাঁরা। তারপর মোতেরা স্টেডিয়ামে 'নমস্তে ট্রাম্প' অনুষ্ঠানে যাবেন। পরে বিকেল সাড়ে তিনটে নাগাদ আগ্রার উদ্দেশে রওনা দেবেন।

হাতে গরম খবর
বন্ধ করুন

Latest News

অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.