ট্রাম্পকে স্বাগত জানাতে সেজে উঠেছে গুজরাত (ছবি সৌজন্য পিটিআই)
ট্রাম্পকে স্বাগত জানাতে সেজে উঠেছে গুজরাত (ছবি সৌজন্য পিটিআই)

ট্রাম্পের খানায় গুজরাতের স্বাদ, থাকছে খামান-ব্রকোলি সিঙাড়া

  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সরবমতী আশ্রমে যাবেন মার্কিন প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডি। সেখানে ১৫ মিনিট থাকবেন তাঁরা।

তাঁদের খানাপিনায় কী থাকবে, কোথায় থাকবেন, তা নিয়ে আগ্রহ তুঙ্গে। তবে সরবমতী আশ্রমে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তাঁর স্ত্রী মেলানিয়ার খাদ্যতালিকায় কী কী থাকছে তা জানিয়েছেন খোদ রাধুঁনি।

আরও পড়ুন :আগ্রায় ট্রাম্পের নিরাপত্তা মজবুত করবে ৫ হনুমান

আমদাবাদের একটি হোটেলের শেফ সুরেশ খান্না জানান, গুজরাতের বিখ্যাত খামান থাকছে ট্রাম্পের মেনুতে। এছাড়াও থাকছে ব্রকোলি, কর্ন বাটন সিঙাড়া, অ্যাপেল পাই, কাজু কাটলি ও বিভিন্ন ধরনের চা।

আরও পড়ুন : ফার্স্ট লেডির ইচ্ছাপূরণে তাজমহলে এক ঘণ্টা কাটাবেন ট্রাম্প

সেলিব্রিট শেফ হিসেবে পরিচিত সুরেশই মার্কিন প্রেসিডেন্ট,ফার্স্ট লেডি ও মার্কিন প্রতিনিধিদলের খাবার তৈরির দায়িত্বে রয়েছেন। তিনি বলেন, 'ফরচুন ল্যান্ডমার্ক হোটেলের জন্য সোমবার খুব গুরুত্বপূর্ণ দিন। তাঁদের জন্য বিকেলের খাবার (হাই টি মেনু) তৈরি করছি।

আরও পড়ুন : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ভারত সফর, এক নজরে সফরসূচি

উল্লেখ্য, এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সরবমতী আশ্রমে যাবেন মার্কিন প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডি। আশ্রমের ট্রাস্টিরা জানিয়েছেন, সেখানে ১৫ মিনিট থাকবেন তাঁরা। তারপর মোতেরা স্টেডিয়ামে 'নমস্তে ট্রাম্প' অনুষ্ঠানে যাবেন। পরে বিকেল সাড়ে তিনটে নাগাদ আগ্রার উদ্দেশে রওনা দেবেন।

বন্ধ করুন