বাংলা নিউজ > হাতে গরম > কুয়াশায় দিক ভুলে উত্তর প্রদেশে তিন গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত কমপক্ষে ১০, আহত ১৫
শনিবার ঘন কুয়াশায় দিক ভুলে মোরাদাবাদ-আগ্রা হাইওয়েতে মুখোমুখি সংঘর্ষে জড়াল তিনটি বাহন। দুর্ঘটনায় নিহতকমপক্ষে ১০ ও আহত ১৫ জন। ছবি: এএনআই।
শনিবার ঘন কুয়াশায় দিক ভুলে মোরাদাবাদ-আগ্রা হাইওয়েতে মুখোমুখি সংঘর্ষে জড়াল তিনটি বাহন। দুর্ঘটনায় নিহতকমপক্ষে ১০ ও আহত ১৫ জন। ছবি: এএনআই।

কুয়াশায় দিক ভুলে উত্তর প্রদেশে তিন গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত কমপক্ষে ১০, আহত ১৫

  • শনিবার সকালে মোরাদাবাদ জেলার কুন্দরকি থানার অন্তর্গত নানপুর গ্রামের কাছে এই সড়ক দুর্ঘটনায়  হতাহতদের জন্য ক্ষতিপূরণ ঘোষণা যোগী সরকারের।

ঘন কুয়াশার কারণে তিনটি গাড়ির সংঘর্ষে নিহত হলেন কমপক্ষে ১০ জন, জখম হলেন আরও ১৫ জন। শনিবার সকালে মোরাদাবাদ জেলার কুন্দরকি থানার অন্তর্গত নানপুর গ্রামের কাছে মোরাদাবাদ-আগ্রা হাইওয়ের উপরে দুর্ঘটনাটি ঘটেছে।

দুর্ঘটনায় শোক প্রকাশ করে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ নিহতদের পরিবারপিছু এককালীন ২ লাখ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেছেন। আহতদের চিকিৎসার জন্য মাথাপিছু ৫০,০০০ টাকা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী, জানিয়েছেন জেলাশাসক রাকেশ কুমার সিং। 

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ তদারকি করেন পুলিশ ও প্পরশাসনের শীর্ষস্থানীয় আধিকারিকরা। এঁদের মধ্যে জেলাশাসক রাকেশ কুমার সিং ছাড়াও ছিলেন এসএসপি প্রভাকর চৌধুরী। 

দুর্ঘটনায় ১০ জনের মৃত্যুসংবাদ স্বীকার করে এসএসপি জানান, আহত ১৫ জনকে জেলা হাসপাতালে ভরতি করা হয়েছে। তিনি জানিয়েছেন, এ দিন সকাল ৮টা নাগাদ ঘন কুয়াশায় দিগভ্রষ্ট হয়ে একটি বেসরকারি বাস, একটি মিনি ট্রাক এবং আর একটি গাড়ি পরস্পরকে সরাসরি ধাক্কা মারে। 

দুর্ঘটনায় নিহতদের দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। দেহগুলি শনাক্ত করার জন্য পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে বলে এসএসপি জানিয়েছেন।

বন্ধ করুন