বাংলা নিউজ > হাতে গরম > উত্তপ্ত উত্তরপ্রদেশে যাচ্ছে তৃণমূলের প্রতিনিধিদল
আগামীকাল লখনউ যাচ্ছে তৃণমূলের প্রতিনিধিদল (ছবি সৌজন্য এএনআই)

উত্তপ্ত উত্তরপ্রদেশে যাচ্ছে তৃণমূলের প্রতিনিধিদল

  • আগামীকাল লখনউ যাচ্ছে তৃণমূল কংগ্রেসের চার-সদস্যের প্রতিনিধিদল। দলে রয়েছেন দীনেশ ত্রিবেদী, প্রতিমা মণ্ডল, মহম্মদ নাদিমুল হক ও আবির বিশ্বাস।

সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদে উত্তপ্ত উত্তরপ্রদেশের কয়েকটি প্রান্ত। লখনউতে মৃত্যু হয়েছে একজনের। তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে আগামীকাল লখনউ যাচ্ছে তৃণমূল কংগ্রেসের চার-সদস্যের প্রতিনিধিদল।

দীনেশ ত্রিবেদীর নেতৃত্বে দলটি মৃতের পরিবারের সঙ্গে দেখা করবে। দলের বাকি তিন সদস্য হলেন প্রতিমা মণ্ডল, মহম্মদ নাদিমুল হক ও আবির বিশ্বাস। তৃণমূলের তরফে আজ বিবৃতি জারি করে বলা হয়, 'ঘটনায় মৃতদের পরিবারের পাশে থাকা ও আহতদের সঙ্গে দেখা করার মানবিক উদ্দেশ্য নিয়ে আমাদের প্রতিনিধিদল উত্তরপ্রদেশে (লখনউ) যাচ্ছে।'

প্রসঙ্গত, প্রাথমিকভাবে নয়া আইনের প্রতিবাদে অসম ও বাংলা উত্তপ্ত হলেও তা ক্রমশ ছড়িয়ে পড়ে ভারতের উত্তরাংশে। গত বৃহস্পতিবার উত্তরপ্রদেশে মৃত্যু হয় একজনের। পুলিশের গুলিতে তাঁর মৃত্যু হয়েছে বলে অভিযোগ ওঠে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই গতকাল একাধিক জায়গায় কমপক্ষে ১৪ জনের মৃত্যু হয়েছে। আজও রামপুর থেকে মৃত্যুর খবর মিলেছে। এই পরিস্থিতিতে লখনউয়ে যাচ্ছে তৃণমূলের প্রতিনিধিদল।



বন্ধ করুন