বাংলা নিউজ > হাতে গরম > হান্দওয়ারায় খতম লস্কর জঙ্গি, এনকাউন্টার-স্থানের ৩ কিমি দূরে বিস্ফোরণ, আহত ৮

হান্দওয়ারায় খতম লস্কর জঙ্গি, এনকাউন্টার-স্থানের ৩ কিমি দূরে বিস্ফোরণ, আহত ৮

আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে (ছবি সৌজন্য টুইটার @ANI)

হান্দওয়ারা এনকাউন্টারে দুই জঙ্গিকে খতম করা হয়েছে।

জম্মু ও কাশ্মীরের হান্দওয়ারায় বিস্ফোরণে আহত হলেন আটজন। আহতদের মধ্যে কয়েকজন শিশু রয়েছে। 

রবিবার দুপুরে আহমগাম গ্রামে একটি বিস্ফোরক ফেটে যায়। আহতদের হান্দওয়ারা জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে দু'জনকে শ্রীনগরে স্থানান্তরিত করা হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা। 

এক পুলিশ আধিকারিককে উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, আহগাম জাছালদারার কাছে কয়েকটি শিশু খেলছিল। দুপুর দুটোর সময় সেই বস্তুটি ফেটে যায়।প্রাথমিকভাবে অনুমান, আগে শেলটি ফাটেনি। কোনও আঘাতে তা আজ ফেটে যায়।

হান্দওয়ারার যেখানে এনকাউন্টার হয়েছিল, সেখান থেকে গ্রামের দূরত্ব তিন কিলোমিটার মতো। অন্যদিকে, হান্দওয়ারা এনকাউন্টারে যে দুই জঙ্গিকে খতম করা হয়েছিল, তাদের মধ্যে একজন লস্কর-ই-তইবার প্রথম সারির কম্যান্ডোর বলে জানিয়েছেন কাশ্মীরের আইজি বিজয় কুমার। সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, পাকিস্তানের ওই জঙ্গির নাম হায়দার। 

হাতে গরম খবর
বন্ধ করুন

Latest News

চলতি অর্থবর্ষে কলকাতা পুরসভায় যুক্ত হল ১৪৬ বিঘা জমি আকাশদের জন্য বোর্ডকে বাহবা শাস্ত্রীর, ইশান ও শ্রেয়সকে সান্ত্বনা দিয়ে কী লিখলেন প্রলোভনের মুখে থুতু-তৃণমূলে যোগ দেবেন না, স্পষ্ট করলেন উত্তর দিনাজপুরের কং নেতা পাড়ার ‘মিষ্টি’ বৌদির হাতে মোমো খেতে গিয়েছিলেন যুবক, বাঁশবাগানে মিলল দেহ মোদীর মেগা সভার আগে তপ্ত আরামবাগ! পোস্টার ছেঁড়া নিয়ে বিজেপি বনাম তৃণমূল সংঘাত ‘যেন সেই ভালোবাসার মর্যাদা রাখতে পারি’, বঁধুয়া নিয়ে আত্মবিশ্বাসী ‘আবির’ রেজওয়ান CSK-র অধিনায়ক ধোনির ফার্ম হাউসের সামনে রবীন্দ্র জাদেজার 'ফ্যানবয়' মুহূর্ত আগুনের ভয়ে ঝাঁপ যাত্রীদের? অন্য ট্রেনে কাটা পড়ে মৃত্যু ১২ জনের? দাবি ওড়াল রেল টুকলি খুঁজতে গিয়ে শরীরে হাত, পায়জামার…উচ্চমাধ্যমিকে বিস্ফোরক অভিযোগ ছাত্রীদের প্রথম চুক্তি রিঙ্কু-মুকেশের! জুরেলরাই দাম পাবেন, নিয়ম BCCI-র, আকাশকে বিশেষ অফার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.