বাড়ি > হাতে গরম > পাকিস্তানে ভারতীয় হাইকমিশনে কর্মরত দুই আধিকারিক নিখোঁজ
ফাইল ছবি 
ফাইল ছবি 

পাকিস্তানে ভারতীয় হাইকমিশনে কর্মরত দুই আধিকারিক নিখোঁজ

কয়েক ঘণ্টা ধরে তাদের পাত্তা মিলছে না। 

পাকিস্তানে ভারতীয় হাই কমিশনে কর্মরত দুই কর্মী নিখোঁজ। গত কয়েক ঘণ্টা ধরেই তাদের খুঁজে পাওয়া যাচ্ছে না। এরা দুজনেই জুনিয়র লেভেল কর্মী ভারতীয় হাই কমিশনের। উচ্চপর্যায়ের সূত্রে হিন্দুস্তান টাইমসকে জানিয়েছে যে এই দুই কর্মাকে খুব সম্ভবত পাকিস্তান অপহরণ করেছে। 

এদের বিরুদ্ধে কিছু মিথ্যা অভিযোগ আরোপ করার জন্যেই তাদের তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। সোমবার সকালে কিছু কাজের জন্য বেরিয়েছেন এই দুই আধিকারিক। যখন তাঁরা নির্দিষ্ট গন্তব্যস্থলে যান নি, তখনই সবার টনক নড়ে। কিছু সময় পরে দূতাবাসের কর্মীরা নয়াদিল্লিতে বিদেশমন্ত্রক ও ইসলামাবাদে পাক ফরেন মিনিস্ট্রিতে এই কথা জানান। ভারতীয় বিদেশমন্ত্রকের তরফ থেকে কূটনৈতিক স্তরে পাকিস্তানের স

গত সপ্তাহেই দুই পাক কর্মীকে হাতেনাতে ভারতে গুপ্তচরবৃত্তি করতে গিয়ে ধরেছে ভারত। তাদের পরের দিনই দেশে ফিরিয়ে দেওয়া হয়। 

জানা গিয়েছে যে সব ভারতীয়রা পাকিস্তানে দূতাবাসে কাজ করেন, তাদের ওপর নজরদারি বেড়েছে গত কয়েক দিন ধরে। তাদেরকে নানান ভাবে উত্তক্ত্য করা হচ্ছে। একই সঙ্গে অস্থায়ী হাইকমিশনার গৌরব আহলুওয়ালিয়ার বাড়িতেও নিজেদের সংখ্যা বাড়িয়েছে আইএসআই। বিভিন্ন ক্ষেত্রে তাঁর সঙ্গে খুব রুঢ় ভাবে কথা বলা হয়েছে। 

 

বন্ধ করুন