বাড়ি > হাতে গরম > খুলল জট, সমস্যা কাটিয়ে ফের সচল আরোগ্য সেতু অ্যাপ
মঙ্গলবার রাতে আরোগ্য সেতু অ্যাপ-এ লগ ইন করতে গিয়ে সমস্যায় পড়েছিলেন বেশ কিছু গ্রাহক।
মঙ্গলবার রাতে আরোগ্য সেতু অ্যাপ-এ লগ ইন করতে গিয়ে সমস্যায় পড়েছিলেন বেশ কিছু গ্রাহক।

খুলল জট, সমস্যা কাটিয়ে ফের সচল আরোগ্য সেতু অ্যাপ

  • গতকাল অ্যাপটিতে যে লগ ইন সমস্যা দেখা দিয়েছিল তার সমাধান হওয়ায় এখন আগের মতোই তার নির্ঝঞ্ঝাট ব্যবহারে কোনও রকম অসুবিধায় ভুগতে হবে না।

মঙ্গলবার রাতে কেন্দ্রীয় সরকারের আরোগ্য সেতু অ্যাপ-এ লগ ইন করতে গিয়ে সমস্যায় পড়েছিলেন বেশ কিছু গ্রাহক। বুধবার সকালে মিলেছে তার সমাধান।

এ দিন সকালে আরোগ্য সেতু অ্যাপ-এর টুইটার হ্যান্ডেলে পোস্ট করা বার্তায় বলা হয়েছে, ‘সেতু ফিরে এসেছে।’ অর্থাৎ, গতকাল অ্যাপটিতে যে লগ ইন সমস্যা দেখা দিয়েছিল তার সমাধান হওয়ায় এখন আগের মতোই তার নির্ঝঞ্ঝাট ব্যবহারে কোনও রকম অসুবিধায় ভুগতে হবে না ইউজারদের।  

গতকালও আরোগ্য সেতুর টুইটার হ্যান্ডেলে বিবৃতি দিয়ে স্বীকার করা হয় যে অ্যাপ-এর লগ ইন জনিত সম্যা দেখা দেওয়ায় সমস্যায় পড়েছেন বেশ কিছু গ্রাহক। টুইটে সেই বিষয়ে দুঃখপ্রকাশ লকরে কর্তৃপক্ষের তরফে প্রতিশ্রুতি দেওয়া হয় যে, যত তাড়াতাড়ি সম্ভব সমস্যার সমাধান করা হবে।

করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণের উদ্দেশে কেন্দ্রীয় সরকারের উদ্যোগে চালু হয়েছে আরোগ্য সেতু অ্যাপ। এই অ্যাপ-এর সাহায্যে দেশের করোনা পরিস্থিতি সম্পর্কে তথ্য ছাড়াও রয়েছে কেন্দ্রীয় সরকার আরোপিত নিয়মাবলী মেনে চলা সম্পর্কে খুঁটিনাটি তথ্য, স্বাস্থ্য সুরক্ষার জরুরি পরামর্শ-সহ সবিস্তার নির্দেশাবলী। একাধিক ক্ষেত্রে এই অ্যাপ ডাউনলোড আবশ্যিক করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। 

 

বন্ধ করুন