বাংলা নিউজ > কর্মখালি > Primary teacher recruitment 2022: প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদনে আজ রাত ১২ টা পর্যন্ত জমা দেওয়া যাবে ফি

Primary teacher recruitment 2022: প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদনে আজ রাত ১২ টা পর্যন্ত জমা দেওয়া যাবে ফি

টাকা জমা নিয়ে বিজ্ঞপ্তি জারি প্রাথমিক শিক্ষা পর্ষদের। প্রতীকী ছবি

সোমবার পর্ষদ এই বিজ্ঞপ্তি জারি করেছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আজ মঙ্গলবার সকাল ১০ টা থেকে রাত্রি ১২টা পর্যন্ত নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদনের জন্য টাকা জমা দেওয়া যাবে। তবে নতুন করে আর আবেদন করার দরকার নেই। শুধুমাত্র টাকা জমা দিলেই আবেদন প্রক্রিয়া সম্পন্ন হয়ে যাবে।

প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন সংক্রান্ত বিষয়ে একটি নতুন বিজ্ঞপ্তি জারি করল প্রাথমিক শিক্ষা পর্ষদ। অনেক আবেদনকারী অনলাইনে টাকা জমা দিতে গিয়ে সমস্যার সম্মুখীন হয়েছিলেন। যার ফলে তাঁরা টাকা জমা দিতে না পারায় আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেননি। পর্ষদের তরফে তাঁদের জন্য বিকল্প ব্যবস্থা করা হয়েছে। সেই বিজ্ঞপ্তি জারি করল প্রাথমিক শিক্ষা পর্ষদ।

সোমবার পর্ষদ এই বিজ্ঞপ্তি জারি করেছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আজ মঙ্গলবার সকাল ১০ টা থেকে রাত্রি ১২টা পর্যন্ত নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদনের জন্য টাকা জমা দেওয়া যাবে। তবে নতুন করে আর আবেদন করার দরকার নেই। শুধুমাত্র টাকা জমা দিলেই আবেদন প্রক্রিয়া সম্পন্ন হয়ে যাবে। কারণ যারা অনলাইনে আবেদন করেছিলেন তাঁদের অনেকেরই ফর্ম ফিলাপের শেষ পর্যায়ে টাকা জমা দেওয়ার ক্ষেত্রে সমস্যার মুখে পড়েছিলেন। ফলে শুধু টাকা জমা দিলেই আবেদন প্রক্রিয়া সম্পন্ন হবে।

পর্ষদের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সংশ্লিষ্ট সাইটে গিয়ে ‘অ্যাপ্লিকেশন ফর রিক্রুটমেন্ট ২০২২’ অপশনে ক্লিক করতে হবে। তার পর ‘সাবমিট অ্যান্ড পে’ অপশনে ক্লিক করলেই টাকা জমা করা যাবে। আজ সারা দিনই টাকা জমা দেওয়া যাবে বলে প্রশ্নের ধরবে জানানো হয়েছে।

প্রসঙ্গত, পর্ষদের ওয়েবসাইটে অনলাইনে আবেদনের ক্ষেত্রে টাকা জমা দিতে গিয়ে অনেককেই সমস্যায় পড়তে হয়েছিল। সেই অভিযোগ পাওয়ার পরে বিকল্প ব্যবস্থা নেয় প্রাথমিক শিক্ষা পর্ষদ। এরপরেই আবেদনকারীরা যাতে টাকা জমা দিয়ে আবেদন প্রক্রিয়া সম্পন্ন পারেন তার ব্যবস্থা করে সোমবার নতুন বিজ্ঞপ্তি জারি করে।

বন্ধ করুন