বাংলা নিউজ > কর্মখালি > Bihar Board 10th Result 2022: বৃহস্পতিবার প্রকাশিত হচ্ছে মাধ্যমিকের ফলাফল
আগামিকাল প্রকাশিত হতে চলেছে বিহারের মাধ্যমিক পরীক্ষার ফলাফল। (ছবিটি প্রতীকী, সৌজন্যে হিন্দুস্তান টাইমস)

Bihar Board 10th Result 2022: বৃহস্পতিবার প্রকাশিত হচ্ছে মাধ্যমিকের ফলাফল

  • কীভাবে বিহারের মাধ্যমিকের ফলাফল (BSEB Bihar Board Matric Result 2022) দেখবেন?

আগামিকাল (বৃহস্পতিবার) প্রকাশিত হতে চলেছে বিহারের মাধ্যমিক পরীক্ষার ফলাফল। দুপুর একটায় আনুষ্ঠানিকভাবে ফলাফল (Bihar Board 10th Result 2022) ঘোষণা করা হবে। তারপর পড়ুয়ারা biharboardonline.bihar.gov.in এবং biharboardonline.com সাইট থেকে রেজাল্ট জানতে পারবে।

চলতি বছর ১৭ ফেব্রুয়ারি থেকে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত মাধ্যমিক পরীক্ষা নিয়েছিল বিহারের মধ্যশিক্ষা পর্ষদ। অবজেকটিভ টাইপ প্রশ্নের 'অ্যানসার কি' প্রকাশ করা হয়েছে। কোনও সমস্যা থাকলে তা উত্থাপনের জন্য পড়ুয়াদের ১১ মার্চ পর্যন্ত সময় দিয়েছিল মধ্যশিক্ষা পর্ষদ। তারইমধ্যে অঙ্কের প্রশ্ন ফাঁস হয়ে যাওয়ায় ২৪ মার্চ মোতিহারি জেলায় ২৫ টি কেন্দ্রে পরীক্ষা হয়েছিল। 

তারপর থেকেই জল্পনা চলছিল, কবে বিহারের দশম শ্রেণির ফলাফল (BSEB Matric result 2022) প্রকাশিত হবে। মঙ্গলবার জল্পনা ছড়িয়েছিল, যে কোনও সময় আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করা হতে পারে। তবে শেষপর্যন্ত তা হয়নি। বুধবার পর্ষদের তরফে জানানো হয়েছে, আগামিকাল (বৃহস্পতিবার) দুপুর একটায় শিক্ষামন্ত্রী বিজয়কুমার চৌধুরী আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করবেন। তারপর পড়ুয়ারা biharboardonline.bihar.gov.in এবং biharboardonline.com সাইট থেকে ফলাফল দেখতে পাবে।

কীভাবে বিহারের মাধ্যমিকের ফলাফল (BSEB Bihar Board Matric Result 2022) দেখবেন?

১) biharboardonline.com-তে যান।

২) Annual Secondary Examination Result-র লিঙ্কে ক্লিক করুন।

৩) রোল নম্বর এবং রোল কোড দিন। ক্যাপচা দিয়ে ‘View’ বাটনে ক্লিক করুন।

৪) স্ক্রিনে আপনার রেজাল্ট দেখাবে। তা ভবিষ্যতের জন্য প্রিন্ট আউট করে দিন।

বন্ধ করুন