বাংলা নিউজ > কর্মখালি > CRPF Jobs 2022: ৭৫,০০০ টাকা পর্যন্ত বেতন, ইন্টারভিউয়ের মাধ্যমে হবে নিয়োগ
প্রতীকী ছবি: এএনআই (Imran Nissar/ANI)

CRPF Jobs 2022: ৭৫,০০০ টাকা পর্যন্ত বেতন, ইন্টারভিউয়ের মাধ্যমে হবে নিয়োগ

CRPF recruitment 2022: CRPF-এর এই নিয়োগ ড্রাইভের অফিসিয়াল বিজ্ঞপ্তি CRPF-এর অফিসিয়াল ওয়েবসাইট crpf.gov.in-এ পেয়ে যাবেন। সেইসঙ্গে দেখতে পাবেন এখানেও। আগামী ১৯ মে থেকে ওয়াক-ইন-ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হবে।

সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সে চাকরির সুযোগ। CRPF বিভিন্ন স্থানে ওয়াক-ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ১১ জন ডেপুটি কমান্ড্যান্ট ইঞ্জিনিয়ারের পদ পূরণের জন্য নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

আগামী ১৯ মে থেকে ওয়াক-ইন-ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হবে। পদগুলিতে নিয়োগ সম্পূর্ণভাবে চুক্তিভিত্তিক। এক বছরের জন্য চুক্তি হবে।  CRPF-এর এই নিয়োগ ড্রাইভের অফিসিয়াল বিজ্ঞপ্তি CRPF এর অফিসিয়াল ওয়েবসাইট crpf.gov.in-এ পেয়ে যাবেন।

CRPF রিক্রটমেন্ট ২০২২: ইন্টারভিউয়ের তারিখ

নয়াদিল্লি

১৯ মে থেকে ২০ মে।

ইন্টারভিউয়ের সময়: সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

অসম

২৫ মে থেকে ২৬ মে।

ইন্টারভিউয়ের সময়: সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

তেলেঙ্গানা, হায়দরাবাদ

১ জুন থেকে ২ জুন।

ইন্টারভিউয়ের সময়: সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

CRPF রিক্রটমেন্ট ২০২২: বেতন

সরকারি বিজ্ঞপ্তি অনুযায়ী, চুক্তিভিত্তিক অনুযায়ী নিয়মমাফিক পারিশ্রমিক। কমান্ড্যান্ট (ইঞ্জিনিয়ার) পদে নিয়োগ দেওয়া হবে। ৭৫,০০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

CRPF রিক্রুটমেন্ট ২০২২: বয়সসীমা

বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে।

CRPF রিক্রটমেন্ট ২০২২: শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীকে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে এম টেক/এমই করতে হবে। বিল্ডিংয়ের প্ল্যানিং, নির্মাণ এবং রক্ষণাবেক্ষণ, BoQ তৈরি, চুক্তির নথি/এনআইটিএস ইত্যাদি কাজে ন্যূনতম পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বন্ধ করুন