বাংলা নিউজ > কর্মখালি > ECIL Recruitment 2021: ৬৫০ টেকনিকাল অফিসার নিয়োগ, আবেদন ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত
চুক্তিভিত্তিক টেকনিকাল অফিসার নিয়োগের বিজ্ঞপ্তি দিল ইলেকট্রনিকস কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড। (ছবিটি প্রতীকী, সৌজন্য সঞ্জীব কুমার/হিন্দুস্তান টাইমস)
চুক্তিভিত্তিক টেকনিকাল অফিসার নিয়োগের বিজ্ঞপ্তি দিল ইলেকট্রনিকস কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড। (ছবিটি প্রতীকী, সৌজন্য সঞ্জীব কুমার/হিন্দুস্তান টাইমস)

ECIL Recruitment 2021: ৬৫০ টেকনিকাল অফিসার নিয়োগ, আবেদন ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত

  • দেখে নিন বিস্তারিত।

চুক্তিভিত্তিক টেকনিকাল অফিসার নিয়োগের বিজ্ঞপ্তি দিল ইলেকট্রনিকস কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (ECIL)। মোট শূন্যপদের সংখ্যা ৬৫০। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা ECIL-এর অফিসিয়াল ওয়েবসাইট ecil.co.in-এ গিয়ে আবেদন করতে পারবেন। আবেদন জানাতে হবে আগামী ১৫ ফেব্রুয়ারি দুপুর ২ টোর মধ্যে।

যোগ্যতা:

প্রার্থীদের অতি অবশ্যই স্বীকৃত কোনও প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রিকাল ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রনিকস অ্যান্ড ইন্সট্রুমেনটেশন ইঞ্জিনিয়ারিং/মেক্যানিকাল ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন টেকনোলজিতে কমপক্ষে ৬০% নম্বর-সহ প্রথম শ্রেণিতে স্নাতক হতে হবে।

কাজের অভিজ্ঞতা:

প্রার্থীদের পড়াশুনো শেষে অন্তত এক বছরের ইন্ডাস্ট্রিয়াল অভিজ্ঞতা থাকতে হবে। সেই সঙ্গে এক বছর গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার অ্যাপ্রেন্টিস (GEA) হিসেবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা:

প্রার্থীর বয়স ৩০-এর মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীর সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

বাছাই পদ্ধতি:

BE / BTech-এ প্রাপ্ত নম্বর এবং এক বছরের ইন্ডাস্ট্রিয়াল অভিজ্ঞতা ও অনলাইন আবেদনপত্রে দেওয়া তথ্যের ভিত্তিতে প্রার্থীদের নিয়োগ করা হবে।

বন্ধ করুন