বাড়ি > কর্মখালি > Flipkart jobs: অক্টোবরে ৭০,০০০ কর্মী নেওয়ার পরিকল্পনা
অক্টোবরে ফেস্টিভ্যাল সিজন সেল এবং বিগ বিলিয়ন ডে সেল ইভেন্টের আগে প্রায় ৭০,০০০ কর্মী নিয়োগ করতে চলেছে ফ্লিপকার্ট।
অক্টোবরে ফেস্টিভ্যাল সিজন সেল এবং বিগ বিলিয়ন ডে সেল ইভেন্টের আগে প্রায় ৭০,০০০ কর্মী নিয়োগ করতে চলেছে ফ্লিপকার্ট।

Flipkart jobs: অক্টোবরে ৭০,০০০ কর্মী নেওয়ার পরিকল্পনা

  • অক্টোবরে ফেস্টিভ্যাল সিজন সেল এবং বিগ বিলিয়ন ডে সেল ইভেন্টের আগে প্রায় ৭০,০০০ কর্মী নিয়োগ করতে চলেছে ফ্লিপকার্ট।

ই-বাণিজ্য সংস্থা ফ্লিপকার্ট অক্টোবরে ফেস্টিভ্যাল সিজন সেল এবং বিগ বিলিয়ন ডে সেল ইভেন্টের আগে প্রায় ৭০,০০০ কর্মী নিয়োগ করতে চলেছে।

মঙ্গলবার এই সংস্থা জানিয়েছে, এ বছর, ফ্লিপকার্ট তার সরবরাহকারী চেইনে এই ৭০,০০০ কর্মীে নিয়োগ করবে এবং সঙ্গে সঙ্গে তার বিক্রয়কারী এবং তাদের সঙ্গে যুক্ত অন্যান্য অংশীদাররাও পরোক্ষ ভাবে লক্ষ লক্ষ চাকরি দেবে ।

ফ্লিপকার্টের ইকার্ট ও মার্কেটপ্লেস-এর সিনিয়র সহ-সভাপতি অমিতেশ ঝা বলেন, আমরা বিগ বিলিয়ন দিনের স্কেল হিসাবে পুরো ব্যবস্থার অগ্রগতির অতিরিক্ত সুযোগ তৈরি করার সঙ্গে সঙ্গে দুর্দান্ত ভোক্তাদের অভিজ্ঞতা প্রদান করে এমন কার্যকর অংশীদারিত্ব তৈরির দিকে মনোনিবেশ করেছি। এই সময়ে কর্মসংস্থান সৃষ্টি করে এবং আমাদের বিক্রেতাদের তাদের ব্যবসাগুলি ঠিক রাখতে সক্ষম হব।

ফ্লিপকার্ট ক্লাসরুম এবং ডিজিটাল প্রশিক্ষণের মাধ্যমে সাপ্লাই চেইনের বিভিন্ন দিকের প্রত্যক্ষ ভাড়ার জন্য প্রশিক্ষণ কার্যক্রম গ্রহণ করছে, সাপ্লাই চেইন পরিচালনার তাদের বোঝাপড়া বাড়িয়ে তুলছে।

এর মধ্যে গ্রাহক পরিষেবা, ডেলিভারি, ইনস্টলেশন ও সুরক্ষা এবং ইআরপি হ্যান্ডলিং রয়েছে। এই সময়ের মধ্যে প্রশিক্ষণটি ভারতের ক্রম বর্ধমান ই-বাণিজ্য শিল্পে কেরিয়ারের অগ্রগতি সক্রিয় করতে, অংশগ্রহণকারী কর্মীদের জন্য ভবিষ্যতে প্রস্তুত দক্ষতা সরবরাহ করতে সহায়তা করবে।

সাম্প্রতিক মাসগুলিতে অনলাইন বিক্রয় প্রচুর পরিমাণে বৃদ্ধি পেয়েছে এবং শীর্ষ ই-কমার্স সংস্থাগুলি আগামী সপ্তাহগুলিতে মূলট ফেস্টিভ সেল ইভেন্টে জন্য প্রস্তুতি নিচ্ছে।

বন্ধ করুন