বাংলা নিউজ > কর্মখালি > SSC পরীক্ষার্থীরা সাবধান! গুরুত্বপূর্ণ ঘোষণা করল কেন্দ্র
এসএসসি-র সঙ্গে সম্পর্কযুক্ত যে কোনও আপডেটের জন্য প্রার্থীরা সরকারি ওয়েবসাইট ssc.nic.in-এর ওপরই ভরসা রাখুন।
এসএসসি-র সঙ্গে সম্পর্কযুক্ত যে কোনও আপডেটের জন্য প্রার্থীরা সরকারি ওয়েবসাইট ssc.nic.in-এর ওপরই ভরসা রাখুন।

SSC পরীক্ষার্থীরা সাবধান! গুরুত্বপূর্ণ ঘোষণা করল কেন্দ্র

সাবধান থাকুন।

স্টাফ সিলেকশন কমিশন (এসএসসি)-এর পরীক্ষার্থীদের উদ্দেশে সতর্কবার্তা জারি করল কেন্দ্রীয় সরকার। টুইটারে এসএসসি-র নামে একটি অ্যাকাউন্ট প্রকাশ্যে আসার পরই এই পদক্ষেপ করা হয়েছে। সরকারের তরফে জানানো হয়েছে, টুইটারে এসএসসি-র নামে যে অ্যাকাউন্টটি রয়েছে, তা জাল। বাস্তবে কমিশনের কোনও আনুষ্ঠানিক টুইটার অ্যাকাউন্ট নেই। সরকারের পিআইবি ফ্যাক্ট চেক এই টুইটার অ্যাকাউন্টকে জাল বলে ঘোষণা করেছে। পিআইবি ফ্যাক্ট চেক একটি টুইটে বলে, ‘টুইটারে SSCorg_in নামে অ্যাকাউন্টে সেটিকে এসএসসি-র আধিকারিক টুইটার অ্যাকাউন্ট বলে দাবি করা হয়েছে। #PIBFactCheck: এই অ্যাকাউন্ট জাল। বর্তমানে এসএসসি-র কোনও আধিকারিক টুইটার অ্যাকাউন্ট নেই। আপডেটের জন্য এসএসসি-র ওয়েবসাইট ssc.nic.in দেখুন।’

যে কোনও ভুয়ো বা সন্দেহজনক খবরে অভিযোগ জানান এখানে:

সরকারের সঙ্গে সম্পর্কযুক্ত খবরের সত্যতা যাচাই করার জন্য PIB Fact Check-এর সাহায্য নিতে পারেন। যে কোনও ব্যক্তি সন্দেহজনক বা ভুয়ো খবরের স্ক্রিনশট, টুইট, ফেসবুক পোস্ট, ইউআরএল, ৮৭৯৯৭১১২৫৯ – এই হোয়াটসঅ্যাপ নম্বরে পাঠাতে পারেন বাpibfactcheck@gmail.comএ মেল করতে পারেন। 

এসএসসি-র সঙ্গে সম্পর্কযুক্ত যে কোনও আপডেটের জন্য প্রার্থীরা ssc.nic.in-এর উপরই ভরসা রাখুন। এসএসসি সিজিএল, সিএইচএসএল, স্টেনো গ্রুপ সি এবং ডি, জুনিয়র ইঞ্জিনিয়ার, সিএপিএফ, জিডি কনস্টেবল, জুনিয়র হিন্দি ট্রান্সলেটর, এমটিএস-এর মতো ভরতির পরীক্ষা নিয়ে থাকে।

বন্ধ করুন