বাংলা নিউজ > কর্মখালি > Govt Jobs: সরকারি চাকরিতে ১৩,১৪১ শূন্যপদ! শুরু হয়ে গিয়েছে নিয়োগ, কতদিন আবেদন চলবে?

Govt Jobs: সরকারি চাকরিতে ১৩,১৪১ শূন্যপদ! শুরু হয়ে গিয়েছে নিয়োগ, কতদিন আবেদন চলবে?

প্রতীকী ছবি: এএনআই  (ANI )

নিয়োগ ড্রাইভের মাধ্যমে ১৩,১৪১টি পদ পূরণ করা হবে। যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া এবং অন্যান্য বিবরণের বিশদে জেনে নিন। বিভিন্ন বিভাগের পদের জন্য নির্বাচনের মানদণ্ড এবং পরীক্ষার পদ্ধতি পরে ঘোষিত হবে। প্রাথমিক তালিকাভুক্ত প্রার্থীদের যাচাইকরণের জন্য সমস্ত মূল নথি দেখাতে হবে।

গ্রেড 'থ্রি' পদে ১৩,১৪১ শূন্যপদের বিজ্ঞপ্তি প্রকাশ করল অসম সরকার। এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জে রেজিস্ট্রশন নম্বর রয়েছে, এমন প্রার্থীদের আবেদনের আহ্বান করা হয়েছে। গত ১১ এপ্রিল রেজিস্ট্রেশন শুরু হয়েছিল। আগামী ৩০ মে রেজিস্ট্রেশনের শেষ তারিখ।

এই নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে ১৩,১৪১টি পদ পূরণ করা হবে। নীচের যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া এবং অন্যান্য বিবরণের বিশদে দেওয়া হল: 

আরও পড়ুন : Bank Jobs: পঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্কে শুরু হচ্ছে নিয়োগ, রইল আবেদনের পদ্ধতি, পরীক্ষার দিন

শূন্যপদের বিবরণ

প্রথম বিভাগ : ৮,৩৩১টি পোস্ট

দ্বিতীয় বিভাগ : ৩,৬৯০টি পোস্ট

তৃতীয় বিভাগ : ১,১২০টি পোস্ট

নির্বাচন প্রক্রিয়া

বিভিন্ন বিভাগের পদের জন্য নির্বাচনের মানদণ্ড এবং পরীক্ষার পদ্ধতি পরে ঘোষিত হবে। প্রাথমিক তালিকাভুক্ত প্রার্থীদের যাচাইকরণের জন্য সমস্ত মূল নথি দেখাতে হবে।

আবেদন ফি

UR এবং OBC/MOBC প্রার্থীদের জন্য আবেদন ফি ৩৫০ টাকা। SC, ST প্রার্থীদের জন্য ২৫০ টাকা। পোর্টালে দেওয়া পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অনলাইনে ফি জমা দিতে হবে। বিশদে জানতে প্রার্থীরা বোর্ড অফ সেকেন্ডারি এডুকেশন, আসামের অফিসিয়াল সাইট চেক করতে পারেন।

বন্ধ করুন