বাংলা নিউজ > কর্মখালি > IBPS Recruitment 2021: একাধিক পদে মোটা বেতনের চাকরি, আবেদন ১৪ অক্টোবর পর্যন্ত

IBPS Recruitment 2021: একাধিক পদে মোটা বেতনের চাকরি, আবেদন ১৪ অক্টোবর পর্যন্ত

একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশন (আইবিপিএস)। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

দেখে নিন আবেদনের ডিরেক্ট লিঙ্ক। আছে বেতনের পরিমাণও।

একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশন (আইবিপিএস)। সহকারী অধ্যাপক (অ্যাসিস্ট্যান্ট প্রফেসর), রিসার্চ অ্যাসোসিয়েট, হিন্দি অফিসার, হিন্দি অফিসার-সহ একাধিক পদে আবেদন করা হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৪ অক্টোবর পর্যন্ত আইবিপিএসের অফিসিয়াল ওয়েবসাইট ibps.in-তে আবেদন করতে পারবেন।

আইবিপিএসের তরফে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘সংশ্লিষ্ট শূন্যপদে সফল প্রার্থীদের নিয়োগ করা হবে। প্রয়োজনের ভিত্তিতে শূন্যপদ পূরণের জন্য একটি ওয়েটিং লিস্টও থাকবে। যা আগামী বছরের ৩১ মার্চ পর্যন্ত বৈধ থাকবে।’

পদের নাম 

১) সহকারী অধ্যাপক (অ্যাসিস্ট্যান্ট প্রফেসর)।

২) ফ্যাকাল্টি রিসার্চ অ্যাসোসিয়েট।

৩) রিসার্চ অ্যাসোসিয়েট।

৪) হিন্দি অফিসার।

৫) আইটি ইঞ্জিনিয়ার (ডেটা সেন্টার)। 

৬) আইটি ডেটাবেস অ্যাডমিনিস্ট্রেটর।

৭) সফটওয়ার ডেভেলপার এবং টেস্টার (ফ্রন্টএন্ড এবং ব্যাকএন্ড)।

বেতন 

১) সহকারী অধ্যাপক (অ্যাসিস্ট্যান্ট প্রফেসর) - মাসিক ১৬৬,৫৪১ টাকা।

২) ফ্যাকাল্টি রিসার্চ অ্যাসোসিয়েট - মাসিক ৯৮,৬৫১ টাকা।

৩) রিসার্চ অ্যাসোসিয়েট - মাসিক ৭৪,২০৩ টাকা।

৪) হিন্দি অফিসার - মাসিক ৭৪,২০৩ টাকা।

৫) আইটি ইঞ্জিনিয়ার (ডেটা সেন্টার) - মাসিক ৫৯,৪৭৮ টাকা।

৬) আইটি ডেটাবেস অ্যাডমিনিস্ট্রেটর - মাসিক ৫৯,৪৭৮ টাকা।

৭) সফটওয়ার ডেভেলপার এবং টেস্টার (ফ্রন্টএন্ড এবং ব্যাকএন্ড) - মাসিক ৫৯,৪৭৮ টাকা।

বিশেষ দ্রষ্টব্য - চাকরির শুরুতেই আনুমানিক মাসিক বেতন দেওয়া হয়েছে। বেসিক পে'র উপর প্রভিডেন্ট ফান্ড (পিএফ), মেডিক্লেম, গ্র্যাজুইটি-সহ বিভিন্ন সুযোগ মিলবে।

নিয়োগ প্রক্রিয়া 

১) সহকারী অধ্যাপক (অ্যাসিস্ট্যান্ট প্রফেসর - অনলাইনে পরীক্ষা হবে। দিতে হবে লিখিত পরীক্ষা, গ্রুপ এক্সারসাইজ এবং ইন্টারভিউ।

২) ফ্যাকাল্টি রিসার্চ অ্যাসোসিয়েট এবং রিসার্চ অ্যাসোসিয়েট - অনলাইন পরীক্ষা, স্কিল টেস্ট, গ্রুপ এক্সারসাইজ এবং ইন্টারভিউ হবে।

৩) আইটি ইঞ্জিনিয়ার (ডেটা সেন্টার), আইটি ডেটাবেস অ্যাডমিনিস্ট্রেটর এবং সফটওয়ার ডেভেলপার এবং টেস্টার (ফ্রন্টএন্ড এবং ব্যাকএন্ড) - অনলাইন পরীক্ষা, স্কিল টেস্ট এবং ইন্টারভিউ হবে।

আবেদন ফি

আবেদনের জন্য প্রার্থীদের ১,০০০ টাকা দিতে হবে।

আবেদনের ডিরেক্ট লিঙ্ক - ক্লিক করুন এখানে

কর্মখালি খবর

Latest News

Sri Lanka Women বনাম West Indies Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? গদর ২ পরিচালকের ‘অন্য মতলব’ ছিল, বিস্ফোরক আমিশা, সানির সাথে ফের জুটি বাঁধবেন? ২১ নাকি ২২ জুন পূর্ণিমা পড়ছে? রইল শুভ তিথি, তারিখ, সময়কাল টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা মহিলা সঞ্চালক মেনে নিতে পারেনি! তাই আমায় পাত্তা দিত না!কাদের দিকে আঙুল মন্দিরার? ‘তুমি আশে পাশে থাকলে’ থেকে সরলেন অঙ্গনা,পার্বতীর চরিত্রে ফিরছেন জলসার হিট নায়িকা প্রেম জীবনে তাড়াহুড়ো কাদের সম্পর্ক নষ্ট করতে পারে? দেখুন আজকের প্রেম রাশিফল খলিস্তানি ইস্যুর মধ্যে ট্রুডোর সঙ্গে 'শীতল' সাক্ষাৎ মোদীর! তাতে বোঝালেন অনেক কথা

T20 WC 2024

টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.