বাংলা নিউজ > কর্মখালি > ICAI CA 2021 পরীক্ষা: কেন্দ্র বদলের বিজ্ঞপ্তি, অপরিবর্তিত থাকছে পরীক্ষার দিন
পরীক্ষাকেন্দ্র পরিবর্তন নিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করল ইনস্টিটউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়া (ICAI)। 
পরীক্ষাকেন্দ্র পরিবর্তন নিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করল ইনস্টিটউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়া (ICAI)। 

ICAI CA 2021 পরীক্ষা: কেন্দ্র বদলের বিজ্ঞপ্তি, অপরিবর্তিত থাকছে পরীক্ষার দিন

  • চলতি বছরের জানুয়ারি মাসে যে সব প্রার্থী ICAI CA পরীক্ষায় বসছেন, তাঁদের জন্য ICAI এর অফিশিয়াল ওয়েবসাইট icai.org এ পরীক্ষাকেন্দ্র পরিবর্তনের বিজ্ঞপ্তি  প্রকাশ করা হয়েছে।

পরীক্ষাকেন্দ্র পরিবর্তন নিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করল ইনস্টিটউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়া (ICAI)। চলতি বছরের জানুয়ারি মাসে যে সব প্রার্থী ICAI CA পরীক্ষায় বসছেন তাঁদের জন্য এই বিজ্ঞপ্তি। ICAI র অফিশিয়াল ওয়েবসাইট icai.org এ এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

যে সব পরীক্ষার্থী উত্তর প্রদেশের এলাহাবাদ (প্রয়াগ রাজ) কেন্দ্র থেকে পরীক্ষা দেবেন, তাঁদের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পরীক্ষার দিন পরিবর্তিত পরীক্ষাকেন্দ্র সম্পর্কে সচেতন থাকতে হবে পরীক্ষার্থীদের। ইতিমধ্যেই জানুয়ারি/ফেব্রুয়ারি মাসের পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ করা হয়েছে। নতুন কেন্দ্রের ক্ষেত্রে এই অ্যাডমিট কার্ড প্রযোজ্য হবে।

ইনস্টিটিউটের অফিসিয়াল ওয়েবসাইট icai.orgএ অ্যাডমিট কার্ড প্রকাশ করা হয়েছে। পরীক্ষার্থীরা ওখান থেকেই সেটি ডাউনলোড করতে পারবেন। পরীক্ষার দিন পরীক্ষা কেন্দ্রে প্রবেশের সময় অ্যাডমিট কার্ডের হার্ড কপি সঙ্গে রাখতে হবে।

ICAI CA জানুয়ারি পরীক্ষা ২০২১ জানুয়ারির ২১ তারিখ থেকে শুরু হচ্ছে। শেষ হবে ৭ ফেব্রুয়ারি। ফাউন্ডেশন কোর্সের পরীক্ষা হবে ২১ থেকে ২৮ জানুয়ারি। ফাইনাল করা পরীক্ষা শুরু হবে ২১ জানুয়ারি। শেষ হবে ৬ ফেব্রুয়ারি।

ICAI-এর অফিশিয়াল নির্ঘণ্ট অনুসারে, ইন্টারমিডিয়েট পরীক্ষা শুরু হবে ২২ জানুয়ারি, শেষ হবে ৭ ফেব্রুয়ারি। একটি শিফটেই পরীক্ষা হবে। দুপুর দুটো থেকে বিকেল পাঁচটা পর্যন্ত চলবে।

বন্ধ করুন