বাংলা নিউজ > কর্মখালি > Indian Army Rally Recruitment 2021 : আবেদন জানাতে পারেন JCO/OR পদের জন্য
আবেদনের জন্য র‌্যালি সাইটে প্রয়োজনীয় নথিপত্র আপলোড করতে হবে।
আবেদনের জন্য র‌্যালি সাইটে প্রয়োজনীয় নথিপত্র আপলোড করতে হবে।

Indian Army Rally Recruitment 2021 : আবেদন জানাতে পারেন JCO/OR পদের জন্য

  • শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি মেডিক্যাল ক্রাইটেরিয়াও প্রার্থীকে উত্তীর্ণ হতে হবে। আবেদন জানানোর জন্য প্রার্থীর সুঠাম শরীর ও মানসিক সুস্থতাও অপরিহার্য।

দেশের নানান স্থানের জন্য ইন্ডিয়ান আর্মি র‌্যালি রিক্রুটমেন্ট ২০২১-এর জন্য আবেদন জানাতে পারেন ইচ্ছুক প্রার্থীরা। এই র‌্যালির মাধ্যমে ইন্ডিয়ান আর্মির তরফে জুনিয়র কমিশনার অফিসার/অপারেশন রিসার্চ (JCO/OR) পদের জন্য নিয়োগ করা হবে। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা ইন্ডিয়ান আর্মির আধিকারিক ওয়েবসাইট joinindianarmy.nic.in-র মাধ্যমে আবেদন জানাতে পারেন।

যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাশ প্রার্থীরা জুনিয়র কমিশানড অফিসার্স (রিলিজিয়াস টিচার্স)-এর এই বিশেষ পদে আবেদন জানানোর জন্য যোগ্য। এ বিষয়ে ওয়েবসাইটে বিস্তারিত তথ্য বর্তমান।

শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি মেডিক্যাল ক্রাইটেরিয়াও প্রার্থীকে উত্তীর্ণ হতে হবে। আবেদন জানানোর জন্য প্রার্থীর সুঠাম শরীর ও মানসিক সুস্থতাও অপরিহার্য। ে শ্রবণশক্তি ও দৃষ্টিশক্তিও থাকতে হবে তীক্ষ্ম।

আইজল অঞ্চলের জন্য আবেদনের শেষ তারিখ ১৭ এপ্রিল ২০২১। গুন্টুর ও কর্ণাটকের জন্য আবেদন জানাতে হবে ৩০ ও ২৬ এপ্রিলের মধ্যে। আবার মুজফফরনগর, রোহতাক ও আলওয়ার অঞ্চলের জন্য আবেদন জানানোর শেষ তারিখ যথাক্রমে ২৬, ১৭ ও ৬ এপ্রিল।

আবেদনের জন্য র‌্যালি সাইটে যে নথিপত্র আপলোড করতে হবে তা হল, শিক্ষাগত যোগ্যতা/মার্কশিট, ছবি-সহ রেসিডেন্স সার্টিফিকেট, জাতি শংসাপত্র, ধর্মীয় শংসাপত্র, স্কুল ক্যারেক্টার সার্টিফিকেট, অবিবাহিত হওয়ার শংসাপত্র, রিলেশানশিপ সার্টিফিকেট, এনসিসি ও স্পোর্টস সার্টিফিকেট।

বন্ধ করুন