বাংলা নিউজ > কর্মখালি > Indian Rail Jobs: ভারতীয় রেলে ডেটা এন্ট্রি অপারেটরের চাকরি, বেতন ২৫,০০০ টাকা

Indian Rail Jobs: ভারতীয় রেলে ডেটা এন্ট্রি অপারেটরের চাকরি, বেতন ২৫,০০০ টাকা

ভারতীয় রেলে ডেটা এন্ট্রি অপারেটরের চাকরি, বেতন ২৫,০০০ টাকা। (ছবিটি প্রতীকী, সৌজন্য সঞ্জীব বর্মা/হিন্দুস্তান টাইমস)

ভারতীয় রেলের দক্ষিণ-পূর্ব শাখায় নিয়োগের নয়া বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ডেটা এন্ট্রি অপারেটর পদের জন্য আবেদন চেয়েছে ভারতীয় রেল।

তবে স্থায়ী নয়। চুক্তিভিত্তিক পদ্ধতিতে নিয়োগ করা হবে। তবে কাজ ভাল হলে এবং পরিস্থিতি ঠিক থাকলে চুক্তি এক্সটেনশনের আশ্বাস দিয়েছে ভারতীয় রেল। তাছাড়া অন্যান্য চুক্তিভিত্তিক ডেটা এন্ট্রির কাজের তুলনায় বেতনও বেশি এক্ষেত্রে।

শিক্ষাগত যোগ্যতা :

যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। ইংরাজি ভাষাজ্ঞান থাকতে হবে। সেই সঙ্গে কম্পিউটার, এমএস অফিসে জাতীয় অ্যাপ্লিকেশন ব্যবহারে দক্ষতা থাকতে হবে।

বয়স সীমা :

ন্যূনতম ১৮ বছর বয়স হতে হবে। ঊর্ধ্বসীমা নেই।

পদের সংখ্যা : 

এক।

বেতন :

মাসে ২৫,০০০ টাকা।

আবেদনের শেষ তারিখ :

আগামী ৩১ অগস্ট ২০২১-এর মধ্যেই আবেদন করতে হবে। পোস্ট মারফত আবেদন পাঠানো হলে সেক্ষেত্রে এই তারিখের ৪-৫ দিন আগে থেকেই প্রেরণ করা ভাল।

আবেদনের পদ্ধতি :

অফলাইনে আবেদন করতে হবে। অনলাইনে ফর্ম মিললেও আবেদন করা যাবে না।

ফর্ম যে ওয়েবসাইট থেকে পাওয়া যাবে: https://ser.indianrailways.gov.in/

ফর্ম ফিলআপ-এর পর যে ঠিকানায় পাঠাবেন : Additional Registrar, Railway Claims Tribunal, Esplanade Mansion, 2, Esplanade East, Kolkata-700069

কাছাকাছি বাড়ি হলে এই ঠিকানায় ড্রপ বক্সে গিয়েও ফেলে আসতে পারেন।

কর্মখালি খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.