বাড়ি > কর্মখালি > এবার থেকে খোলা থাকবে যাদবপুরের সেন্ট্রাল লাইব্রেরি
যাদবপুর বিশ্ববিদ্যালয়
যাদবপুর বিশ্ববিদ্যালয়

এবার থেকে খোলা থাকবে যাদবপুরের সেন্ট্রাল লাইব্রেরি

  • বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোমবার ও বৃহস্পতিবার সেন্ট্রাল লাইব্রেরি খোলা থাকছে। স্বাভাবিক আফিসের সময় মতোই এই দুদিন গ্রন্থাগার খোলা থাকছে।

এখন থেকে নিয়ম করে সপ্তাহে দু দিন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল লাইব্রেরি খোলা থাকবে। বিশ্ববিদ্যালায়ের তরফে বিজ্ঞপ্তি দিয়ে এ ব্যাপারে জানানো হয়েছে।

বিশ্ব বিদ্যালয়ের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোমবার ও বৃহস্পতিবার সেন্ট্রাল লাইব্রেরি খোলা থাকছে। স্বাভাবিক আফিসের সময় মতোই এই দুদিন গ্রন্থাগার খোলা থাকছে।

কিন্তু প্রশ্ন হল পঠন পাঠন তো এখন বন্ধ, তাহলে কারা আসবেন লাইব্রেরিতে? এক অধ্যাপকের কথায়, পড়ুয়ার কি অভাব আছে যাদবপুরে? বহু গবেষক ও ফ্যাকাল্টি এখনও সক্রিয়।

গ্রন্থাগার ছাড়াও আরও ৩১ টি প্রশাসনিক বিভাগ খোলা রাখা হচ্ছে। সপ্তাহে তিন দিন করে খোলা থাকছে Pro VC, রেজিস্ট্রার, ফিন্যান্স অফিসার, কন্ট্রোলার অফ এক্সামিনেশন, ডিন অফ স্টুডেন্টস এর দফতর সপ্তাহে ৩ দিন করে খোলা থাকছে। প্রো ভিসি, কন্ট্রোলার অফ এক্সামিনেশন, ডিন অফ স্টুডেন্ট এই দফতরগুলি সোম, বুধ ও শুক্রবার খোলা থাকছে। রেজিস্ট্রারের অফিস খোলা থাকছে সোম, বৃহস্পতি ও শুক্রবার। অ্যাসিস্ট্যান্ট ও জয়েন্ট রেজিস্ট্রারের দফতর খোলা থাকছে প্রতি সোমবার।

ডিন FET ও সায়েন্স খোলা থাকছে সোমবার ও শুক্রবার। আর্টস ডিন ও রুশা সেল বুধ ও শুক্রবার খোলা থাকছে।

নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত না হওয়া পর্যন্ত এই রুটিন বহাল থাকবে বলে জানিয়েছে বিশ্ব বিদ্যালয় কর্তৃপক্ষ।

বন্ধ করুন