বাংলা নিউজ > কর্মখালি > Govt job offer: রাজ্য সরকারি প্রকল্পে নিয়োগ, ২৭ মার্চের মধ্যে আবেদন করুন

Govt job offer: রাজ্য সরকারি প্রকল্পে নিয়োগ, ২৭ মার্চের মধ্যে আবেদন করুন

আবেদন পাঠানোর শেষ দিন ২৭ মার্চ।

হিসাবরক্ষক এবং ডেটা এন্ট্রি অপারেটর পদে বেশ কিছু কর্মসংস্থান হতে চলেছে।

রাজ্য সরকারের ‘রুপশ্রী’ প্রকল্পের জন্য বেশ কিছু শূন্যপদে নিয়োগ করা হবে কোচবিহারে। এই পদগুলির জন্য আবেদন শুরু হয়েছে গত ২ মার্চ থেকে। আবেদন জমা দেওয়ার শেষ দিন আগামী ২৭ মার্চ।

রাজ্য সরকারের এই প্রকল্পে হিসাবরক্ষক এবং ডেটা এন্ট্রি অপারেটর পদে বেশ কিছু কর্মসংস্থান হতে চলেছে। ওই সমস্ত পদে আবেদন করতে পারবেন স্নাতক প্রার্থীরা। আবেদনপত্রের জন্য ফর্ম ডাউনলোড করতে ক্লিক করতে হবে: https://www.coochbehar.nic.in/HTMfiles/Occasional/DM130320.pdf লিঙ্কে।

এই প্রকল্পে অ্যাকাউন্ট্যান্ট তথা হিসাবরক্ষকের শূন্যপদ রয়েছে ৪টি। এই পদে আবেদনকারীকে অ্যাকাউন্ট্যান্সি বা কমার্স শাখায় অনার্স নিয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সেই সঙ্গে ট্যালি, প্রেজেন্টেশন প্যাকেজ, স্প্রেডশিট, MS Office-এর কাজ জানা আবশ্যিক। এ ছাড়া প্রার্থীর ন্যূনতম ৩ বছর কাজের অভিজ্ঞতা থাকাও আবশ্যিক।

অ্যাকাউন্ট্যান্ট পদে আবেদনকারীর বয়সসীমা ধার্য করা হয়েছে ১৮ থেকে ৪০ বছর। তফশিলি জাতি, উপজাতি ও অন্যান্য পিছিয়ে পড়া জাতির (ওবিসি) ক্ষেত্রে হয়সসীমায় ছাড় দেওয়া হবে। এই পদে আবেদন করতে পারবেন অবসরপ্রাপ্ত সরকারি কর্মীদের ক্ষেত্রে বয়সসীমায় ৬৪ বছর পর্যন্ত ছাড়া দেওয়া হবে। এই পদে বেতন ধার্য হয়েছে মাসিক ১৫,০০০ টাকা।

ডেটা এন্ট্রি অপারেটর পদে আবেদনকারীকে যে কোনও শাখায় স্নাতক হতে হবে। এ ছাড়া MS Office-এর কাজ জানা আবশ্যিক। প্রার্থীর টাইপিং স্পিড হতে হবে প্রতি মিনিটে ৩০টি শব্দ।

এই পদে আবেদনকারীর বয়সসীমা ধার্য হয়েছে ১৮ থেকে ৪০ বছর পর্যন্ত। প্রার্থীর যে কোনও সরকারি অথবা বেসরকারি সংস্থায় ন্যূনতম ১ বছর কাজ করার অভিজ্ঞতা থাকা আবশ্যিক। এই পদে মাসিক বেতন পাওয়া যাবে ১১,০০০ টাকা।

কর্মখালি খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.