বাংলা নিউজ > কর্মখালি > KMC Jobs: কোনও লিখিত পরীক্ষা ছাড়াই মিলবে কলকাতা পুরনিগমের চাকরি, ১২৭টি শূন্যদের জন্য আবেদন করুন এভাবে

KMC Jobs: কোনও লিখিত পরীক্ষা ছাড়াই মিলবে কলকাতা পুরনিগমের চাকরি, ১২৭টি শূন্যদের জন্য আবেদন করুন এভাবে

কলকাতা পুরসভার মূল ভবন। ফাইল ছবি

নিযুক্ত কর্মীকে মাসিক ৪৫০০ টাকা দেওয়া হবে। এক বছরের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। আবেদন জানানোর ফর্ম ডাউনলোড করতে হবে কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশনের ওয়েবসাইট - www.kmcgov.in থেকে।

কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশন ‘অনারারি হেলথ ওয়ার্কার’ পদে নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। যে প্রার্থীরা শূন্যপদের বিবরণ জানতে এবং আবেদন করত আগ্রহী তারা জানুন বিস্তারিত। মোট ১২৭টি শূন্যপদের জন্য নিয়োগ করা হচ্ছে। ১৫ সেপ্টেম্বর বিকেল ৪টের মধ্যে আবেদন করতে হবে। আবেদনকারীর সর্বনিম্ন বয়স ৩০ বছর এবং সর্বোচ্চ ৪০ বছর হতে হবে। প্রার্থীকে মাধ্যমিক পাশ হতে হবে।

এদিকে তফশিলি জাতি বা তফশিলি জনজাতির প্রার্থীরা ২২ বছর হলেই এই শূন্যপদের জন্য আবেদন করতে পারেন। মাধ্যমিকের মার্কসের ভিত্তিতে বাছাই করা হবে প্রার্থীদের। এরপর ইন্টারভিউ হবে প্রার্থীদের। সমাজ কর্মের সঙ্গে যুক্ত প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। নিযুক্ত কর্মীকে মাসিক ৪৫০০ টাকা দেওয়া হবে। এক বছরের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। আবেদন জানানোর ফর্ম ডাউনলোড করতে হবে কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশনের ওয়েবসাইট - www.kmcgov.in থেকে।

প্রার্থীকে বয়সের প্রমাণ (মাধ্যমিক প্রবেশপত্র), বসবাসের প্রমাণের ‘সেলফ অ্যাটেস্টেড’ কপি জমা দিতে হবে। আধার কার্ড বা ভোটার আইডি বা রেশন কার্ড, মাধ্যমিক পরীক্ষার মার্কশিট, SC/ST/OBC-A/OBC-B প্রার্থীদের ক্ষেত্রে প্রমাণপত্র জমা দিতে হবে। বিবাহিত প্রার্থীকে তাঁর বিবাহের শংসাপত্র বা ভোটার কার্ড বা রেশন কার্ড বা আধার কার্ডের সেলফ অ্যাটেস্টেড কপি সংযুক্ত করুন। বিবাহিত মহিলা প্রার্থীকে তাদের স্বামীর নাম উল্লেখ করতে হবে এবং বিধবাদের স্বামীর মৃত্যু শংসাপত্র জমা দিতে হবে। সমস্ত আবেদন অবশ্যই কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশনের মিউনিসিপ্যাল কমিশনারকে ৫ এসএন ব্যানার্জি রোড, কলকাতা – ৭০০০১৩ এবং সিএমও বিল্ডিং, ফোর্টের দ্বিতীয় তলার কক্ষ নং ২৫৪-এর নির্ধারিত ড্রপ বক্সে গিয়ে শারীরিকভাবে জমা দিতে হবে। ডাক বা স্পিড পোস্ট বা কুরিয়ারের মাধ্যমে পাঠানো কোনও আবেদনপত্র গ্রহণ করা হবে না।

বন্ধ করুন