বাংলা নিউজ > কর্মখালি > ল্যাব টেকনিশিয়ান নিয়োগ করবে কলকাতা মেডিক্যাল, আবেদন ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত

ল্যাব টেকনিশিয়ান নিয়োগ করবে কলকাতা মেডিক্যাল, আবেদন ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত

ল্যাব টেকনিশিয়ান নিয়োগ করবে কলকাতা মেডিক্যাল, আবেদনের শেষ তারিখ ১৯ ফেব্রুয়ারি। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

দেখে নিন বিস্তারিত।

ল্যাব টেকনিশিয়ান নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল কলকাতা মেডিক্যাল কলেজ এবং হাসপাতাল। পশ্চিমবঙ্গের যে কোনও জেলার যোগ্য ও আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন। 

পদের নাম: ল্যাব টেকনিশিয়ান।

বিভাগ: পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দফতর।

মোট শূন্য পদ: ৪।

চাকরির স্থান: কলকাতা।

যোগ্যতা: মেডিক্যাল ল্যাবরেটরিতে স্নাতক (BMLT) বা ডিপ্লোমা (DMLT)।

বয়সসীমা: ০১/০১/২০২১ তারিখের মধ্যে প্রার্থীর বয়স সর্বাধিক ৬০ হতে হবে।

বেতন: প্রতি মাসে ১৩,০০০ টাকা।

নিয়োগ পদ্ধতি: লিখিত ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে। লিখিত পরীক্ষা হবে ৭০ নম্বরের। ইন্টারভিউয়ের জন্য থাকছে ৩০ নম্বর।

গুরুত্বপূর্ণ তারিখ:

আবেদন গ্রহণের শেষ দিন ১৯ ফেব্রুয়ারি, ২০২১, বিকেল ৪ টে (আবেদনপত্র জমা দেওয়ার সময়)।

পরীক্ষার দিন : ২ মার্চ, ২০২১।

ইন্টারভিউয়ের দিন: ৫ মার্চ, ২০২১।

অ্যাডমিট কার্ড ডাউনলোডের দিন: লিখিত পরীক্ষার ১০ দিন আগে অ্যাডমিট কার্ড ডাউনলোড করা যাবে।

আবেদনের পদ্ধতি:

অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে তার প্রিন্ট আউট নিতে হবে। এরপর আবেদনপত্র পূরণ করতে হবে। তারপর কলকাতা মেডিক্যাল কলেজ, ৮৮ কলেজ স্ট্রিট, কলকাতা - ৭০০০৭৩ এই ঠিকানায় গিয়ে প্রিন্সিপালের চেম্বারের কাছে ড্রপ বক্সে আবেদনপত্র জমা দিতে হবে।

কর্মখালি খবর

Latest News

আম্বানিদের বিয়েতে হীজির বিশ্ববিখ্যাত প্লাস্টিজ সার্জন, ক্লায়েন্ট কোন তারকারা? লন্ডন থেকে মাস্টার্স ডিগ্রি স্বস্তিকা কন্যার, এক সময় ভর্তি নেয়নি কলকাতার স্কুল! শিলিগুড়িতে যুবককে পিটিয়ে খুন, ২ দশক পর ৪ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিল আদালত বিগ বসে কম্বলের নীচে ‘রগরগে রোমান্স’ আরমান-কৃতিকার! ডিভোর্সের ঘোষণা পায়েলের বিধানসভায় বসতে চলেছে অত্যাধুনিক ক্যামেরা, নিরাপত্তায় বাড়তি কড়াকড়ির কারণ কী?‌ 'মিমি দিদি'র পাশে বসা এই মেয়েটাকে চিনতে পারছেন? পৃথক রাজ্য গঠনের দাবিতে আদিবাসীদের মেগা সমাবেশ রাজস্থানে, সমালোচনায় BJP গম্ভীর কোচ হতেই ভারতীয় দলে KKR-এর রমরমা, দেখুন টিম ইন্ডিয়ার নাইট কানেকশন জ্যোতিষীর রহস্যমৃত্যুতে আলোড়ন বজবজে, পচাগলা দেহ ঘর থেকে উদ্ধার করল পুলিশ প্রিয়াঙ্কাকে টক্কর দিয়ে চিকনি চামেলির সুরে বরযাত্রী মাতিয়েছেন নীতা আম্বানি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.