বাংলা নিউজ > কর্মখালি > LIC Jobs: সংস্থার ২১৮ শূন্যপদে নিয়োগ, অনলাইন আবেদন ১৫ মার্চের মধ্যে

LIC Jobs: সংস্থার ২১৮ শূন্যপদে নিয়োগ, অনলাইন আবেদন ১৫ মার্চের মধ্যে

এলআইসি-তে মোট ২১৮টি শূন্যপদে নিয়োগের জন্য আবেদনপত্র আহ্বান করা হচ্ছে।

সহকারী ইঞ্জিনিয়ার এবং সহকারী প্রশাসনিক আধিকারিক (বিশেষজ্ঞ) শূন্যপদে নিয়োগের উদ্দেশে নিজস্ব ওয়েবসাইটে আবেদনপত্র আহ্বান করছে লাইফ ইন্সিওরেন্স কর্পোরেশন (এলআইসি)।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারেন এলআইসি-র নিজস্ব ওয়েবসাইট licindia.in এ আগামী ১৫ মার্চ ২০২০ তারিখের মধ্যে।

জানা গিয়েছে, এলআইসি-তে এই দুই পদে মোট ২১৮টি শূন্যপদে নিয়োগের জন্য আবেদনপত্র আহ্বান করা হচ্ছে। এর মধ্যে ৫০টি শূন্যপদ সহকারী ইঞ্জিনিয়ারের এবং ১৬৮টি শূন্যপদ সহকারী প্রশাসনিক (বিশেষজ্ঞ) আধিকারিকের।

শূন্যপদের প্রার্থীদের প্রাথমিক পরীক্ষা অনুষ্ঠিত হবে সম্ভবত আগামী ৪ এপ্রিল। বিভিন্ন কেন্দ্রে এই পরীক্ষা নেওয়া হবে। অনলাইনে এই প্রাথমিক পরীক্ষার জন্য অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে আগামী ২৭ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত এলআইসি-র ওয়েবসাইট থেকে।

অসংরক্ষিত ক্ষেত্রের পরীক্ষার্থীদের আবেদনপত্রের সঙ্গে ফি বাবদ জমা দিতে হবে মাথাপিছু ৭০০ টাকা। তফশিলি জাতি, উপজাতি ও PwBD প্রার্থীদের ফি দিতে হবে ৮৫ টাকা। শুধুমাত্র অনলাইনেই এই ফি জমা দিতে হবে।

এলআইসি-র এই দুই শূন্যপদের জন্য আবেদনকারীর ন্যূনতম বয়স হতে হবে ২০২০ সালের ১ ফেব্রুয়ারি অনুযায়ী ২১ বছর (পূর্ণ)। আবেদনকারীর সর্বোচ্চ বয়সসীমা হতে হবে এই তারিখ অনুযায়ী ৩০ বছর। অর্থাৎ, যে সমস্ত প্রার্থীর জন্ম ১৯৯০ সালের ২ ফেব্রুয়ারি বা তার পরে এবং ১৯৯৯ সালের ১ ফেব্রুয়ারি বা তার আগে, তাঁরাই এই দুই পদের জন্য আবেদন করতে পারবেন।

এই দুই পদে অনলাইন আবেদন করার জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতার বিস্তারিত খবর পেতে এই লিঙ্কে ক্লিক করুন।

কর্মখালি খবর
বন্ধ করুন

Latest News

ঘরের ভিতর থেকে বের হচ্ছে দুর্গন্ধ, কাজ শিকেয় যুগ্ম পুর কমিশনারের, কী মিলল? জনসভা শেষ হতেই সুকান্ত-শুভেন্দুকে ডাকলেন মোদী, প্রর্থী জল্পনার মাঝে বৈঠকে ৩ জন অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান, আম্বানিদের হবু বউমার নাম একী উচ্চারণ রিহানার খারাপ নিকাশীর জেরে বাংলার গঙ্গা স্নানেরও যোগ্য নয়! রাজ্যকে সতর্ক করল NGT লোকসভায় বাংলায় এগিয়ে BJP না TMC? আসন ধরে ধরে জানুন কে জিতবে কোথায়: সমীক্ষা ইস্টবেঙ্গল যেখানে বলবে, সেখানেই আমরা খেলব, তবে… ডার্বি নিয়ে অকপট বাগান সচিব বেহাল অবস্থা সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের, অখুশি জেলাশাসক শ্রেয়স আইয়ারের সঙ্গে কি অবিচার হয়েছে? উঠে এল নাইট অধিনায়কের চোটের অজানা কাহিনি কোনও স্কুলে ভুয়ো শিক্ষক নেই তো? জানতে হেডমাস্টারদের চিঠি, বির্তক ঘৃণা ছড়ানোর অভিযোগে ৩ নিউজ চ্যানেল ও অ্যাঙ্করদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.