এলআইসি-তে মোট ২১৮টি শূন্যপদে নিয়োগের জন্য আবেদনপত্র আহ্বান করা হচ্ছে।
এলআইসি-তে মোট ২১৮টি শূন্যপদে নিয়োগের জন্য আবেদনপত্র আহ্বান করা হচ্ছে।

LIC Jobs: সংস্থার ২১৮ শূন্যপদে নিয়োগ, অনলাইন আবেদন ১৫ মার্চের মধ্যে

এলআইসি-তে এই দুই পদে মোট ২১৮টি শূন্যপদে নিয়োগের জন্য আবেদনপত্র আহ্বান করা হচ্ছে। এর মধ্যে ৫০টি শূন্যপদ সহকারী ইঞ্জিনিয়ারের এবং ১৬৮টি শূন্যপদ সহকারী প্রশাসনিক (বিশেষজ্ঞ) আধিকারিকের।

সহকারী ইঞ্জিনিয়ার এবং সহকারী প্রশাসনিক আধিকারিক (বিশেষজ্ঞ) শূন্যপদে নিয়োগের উদ্দেশে নিজস্ব ওয়েবসাইটে আবেদনপত্র আহ্বান করছে লাইফ ইন্সিওরেন্স কর্পোরেশন (এলআইসি)।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারেন এলআইসি-র নিজস্ব ওয়েবসাইট licindia.in এ আগামী ১৫ মার্চ ২০২০ তারিখের মধ্যে।

জানা গিয়েছে, এলআইসি-তে এই দুই পদে মোট ২১৮টি শূন্যপদে নিয়োগের জন্য আবেদনপত্র আহ্বান করা হচ্ছে। এর মধ্যে ৫০টি শূন্যপদ সহকারী ইঞ্জিনিয়ারের এবং ১৬৮টি শূন্যপদ সহকারী প্রশাসনিক (বিশেষজ্ঞ) আধিকারিকের।

শূন্যপদের প্রার্থীদের প্রাথমিক পরীক্ষা অনুষ্ঠিত হবে সম্ভবত আগামী ৪ এপ্রিল। বিভিন্ন কেন্দ্রে এই পরীক্ষা নেওয়া হবে। অনলাইনে এই প্রাথমিক পরীক্ষার জন্য অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে আগামী ২৭ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত এলআইসি-র ওয়েবসাইট থেকে।

অসংরক্ষিত ক্ষেত্রের পরীক্ষার্থীদের আবেদনপত্রের সঙ্গে ফি বাবদ জমা দিতে হবে মাথাপিছু ৭০০ টাকা। তফশিলি জাতি, উপজাতি ও PwBD প্রার্থীদের ফি দিতে হবে ৮৫ টাকা। শুধুমাত্র অনলাইনেই এই ফি জমা দিতে হবে।

এলআইসি-র এই দুই শূন্যপদের জন্য আবেদনকারীর ন্যূনতম বয়স হতে হবে ২০২০ সালের ১ ফেব্রুয়ারি অনুযায়ী ২১ বছর (পূর্ণ)। আবেদনকারীর সর্বোচ্চ বয়সসীমা হতে হবে এই তারিখ অনুযায়ী ৩০ বছর। অর্থাৎ, যে সমস্ত প্রার্থীর জন্ম ১৯৯০ সালের ২ ফেব্রুয়ারি বা তার পরে এবং ১৯৯৯ সালের ১ ফেব্রুয়ারি বা তার আগে, তাঁরাই এই দুই পদের জন্য আবেদন করতে পারবেন।

এই দুই পদে অনলাইন আবেদন করার জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতার বিস্তারিত খবর পেতে এই লিঙ্কে ক্লিক করুন।

বন্ধ করুন