বাড়ি > কর্মখালি > LSAT 2020 রেজিস্ট্রেশনের মেয়াদ বাড়ল, ১৪ জুন থেকে পরীক্ষা
১৪ জুন থেকে অনলাইন LSAT-India 2020 পরীক্ষা শুরু হবে।
১৪ জুন থেকে অনলাইন LSAT-India 2020 পরীক্ষা শুরু হবে।

LSAT 2020 রেজিস্ট্রেশনের মেয়াদ বাড়ল, ১৪ জুন থেকে পরীক্ষা

  • ১৪ জুন থেকে অনলাইন পরীক্ষা শুরু হবে।

অনলাইন ল স্কুল অ্যাডমিশন টেস্ট (LSAT) এর রেজিস্ট্রেশন সময় আরও বাড়াল Law School Admission Council (LSAC)। যাঁরা অনলাইন LSAT-India পরীক্ষা দিতে আগ্রহী তাঁরা ৭ জুন পর্যন্ত রেজিস্ট্রেশন করতে পারবেন। ১৪ জুন থেকে অনলাইন পরীক্ষা শুরু হবে।

রেজিস্ট্রেশন শেষ হয়ে গেলে, সমস্ত প্রার্থীরা যাতে অনলাইন মোডে পরীক্ষা দেওয়ার প্রস্তুতি নিতে পারে সে জন্য তাঁদের মক টেস্ট-এর বন্দোবস্ত করা হবে।

অতিমারির মধ্যে পরীক্ষার্থীরা যাতে নিজের বাড়িতে নিরাপদে থেকে পরীক্ষা দিতে পারেন, সে জন্য LSAC পরীক্ষাটি অনলাইনে করার সিদ্ধান্ত নিয়েছে।

বেশি সংখ্যক পরীক্ষার্থীরা যাতে নতুন অনলাইন ফর্ম্যাটে অ্যাক্সেস পেতে পারেন, তার জন্য রেজিস্ট্রেশনের সময়সীমা বাড়ানো হয়েছে।

LSAT-India দেশের ১২টি আইন বিদ্যালয়ে ভর্তির জন্য প্রবেশিকা পরীক্ষা। এই পরীক্ষার মাধ্যমে জিন্দাল গ্লোবাল ল স্কুল, ও পি জিন্দাল গ্লোবাল বিশ্ববিদ্যালয়, জেএলইউ স্কুল অফ ল, জাগরণ ল্যাকসিটি বিশ্ববিদ্যালয়, এসভিকেএম-এর এনএমআইএমএস কীর্তি পি মেহতা স্কুল অফ ল, বেনেট বিশ্ববিদ্যালয়, এমআইটি- ডাব্লুপিইউ আইন অনুষদ, ইউপিইএস স্কুল অফ ল, ভিআইটি স্কুল অফ ল ইত্যাদি আইন বিদ্যালয়ে পড়ার সুযোগ মেলে।

যোগ্য প্রার্থীরা www.discoverlaw.in এই ওয়েবসাইট-এর মাধ্যমে LSAT-India 2020 পরীক্ষার জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন।

বন্ধ করুন