শূন্যপদে আবেদন করা যাবে ৪ মার্চ থেকে ৪ এপ্রিল তারিখের মধ্যে।
শূন্যপদে আবেদন করা যাবে ৪ মার্চ থেকে ৪ এপ্রিল তারিখের মধ্যে।

রাজ্যে ৭ হাজারের বেশি শূন্যপদে নিয়োগের সুযোগ, চালু অনলাইন রেজিস্ট্রেশন

  • শূন্যপদের জন্য আবেদন জানাতে পারেন পুরুষ ও মহিলা প্রার্থীরা। মোট শূন্যপদের সংখ্যা ৭,২৮৮।

চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। রাজ্যের ১৯টি জেলায় বেসরকারি সংস্থায় বেশ কিছু শূন্যপদে নিয়োগে প্রকাশিত হল বিজ্ঞপ্তি। মোট শূন্যপদের সংখ্যা ৭,২৮৮ বলে জানা গিয়েছে।

সম্প্রতি রাজ্যের একাধিক জেলায় এই সমস্ত শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে হিউম্যান ইন্ডাস্ট্রিয়াল (ওপিসি) প্রাইভেট লিমিটেড নামে সংস্থার অন্তর্ভুক্ত ‘জীবন বাংচান পরিবার ওয়েলফেয়ার সোসাইটি’ নামে এক এনজিও। জানা গিয়েছে, এই সমস্ত শূন্যপদের জন্য আবেদন জানাতে পারেন পুরুষ ও মহিলা প্রার্থীরা।

বিভিন্ন শূন্যপদের জন্য আবেদন করতে পারেন অষ্টম শ্রেণি পাশ থেকে শুরু করে স্নাতক প্রার্থীরা। বর্তমানে প্রার্থীর বয়স হতে হবে ১৮-৪০ বছরের মধ্যে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, চাকরির সুযোগ দেওয়া হচ্ছে পঞ্চায়েত সেলিং অপারেটর পদে। এই পদে মোট শূন্যপদ ৬,৮৭৮টি। এ ছাড়া ব্লক ম্যানেজিং অপারেটর পদে মোট শূন্যস্থান রয়েছে ৬৮০টি। পাশাপাশি, ডিস্ট্রিক্ট ম্যানেজিং অপারেটর-এর শূন্যপদের সংখ্যা ৭০টি।

এই তিন পদের জন্য বেতন নির্দিষ্ট করা হয়েছে ৭,৮২০ টাকা থেকে ৪২,৫০০ টাকার মধ্যে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হলে ক্লিক করতে হবে এই সংস্থার নিজস্ব ওয়েবসাইটে www.hiplopc.in। অনলাইনে ফর্মের সঙ্গে পাঠাতে হবে রেজিস্ট্রেশন ফি বাবদ ৮০ টাকা। শূন্যপদে আবেদন করা যাবে ৪ মার্চ থেকে ৪ এপ্রিল তারিখের মধ্যে।

নির্বাচিত প্রার্থীদের সঙ্গে এসএমএস অথবা ডাকযোগে যোগাযোগ করে ইন্টারভিউ-তে ডাকা হবে বলে সংস্থাসূত্রে জানা গিয়েছে। আবেদন করার ২-৩ মাসের মধ্যে নির্বাচিত প্রার্থীদের ইন্টারভিউ-এর জন্য ডাকা হতে পারে।

বন্ধ করুন