বাংলা নিউজ > কর্মখালি > Narendrapur Ramakrishna Mission in NEET: NEET-এ বাংলার নাম উজ্জ্বল নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের! ৭০০-র উপরে পেলেন ৩ জন

Narendrapur Ramakrishna Mission in NEET: NEET-এ বাংলার নাম উজ্জ্বল নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের! ৭০০-র উপরে পেলেন ৩ জন

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের পরে নিটেও ভালো ফল করল নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশন। (ছবি সৌজন্যে, ফেসবুক Ramakrishna Mission Vidyalaya, Narendrapur)

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের পরে সর্বভারতীয় মেডিক্যাল প্রবেশিকায় (NEET-UG) ভালো ফল করলেন নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের পড়ুয়ারা। ৬০০ নম্বরের ঊর্ধ্বে নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের ২০ জন পড়ুয়া নম্বর পেয়েছেন। কারা কারা? রইল তালিকা।

সর্বভারতীয় মেডিক্যাল প্রবেশিকায় (NEET-UG) ভালো ফল করল নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশন। ৭২০ নম্বরের মধ্যে ৭০০ বা তার বেশি পেলেন নরেন্দ্রপুরের তিনজন পড়ুয়া। সার্বিকভাবে ৬০০ নম্বরের ঊর্ধ্বে ২০ জন পেয়েছেন। অর্থাৎ মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিকের মতোই সর্বভারতীয় স্তরের একটি পরীক্ষায় নিজেদের ছাপ বজায় রাখলেন নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের পড়ুয়ারা। এবার পশ্চিমবঙ্গের মাধ্যমিক পরীক্ষার প্রথম দশে নরেন্দ্রপুরের ছয়জন পড়ুয়া ছিল। উচ্চমাধ্যমিকে দাপট আরও বৃদ্ধি পায়। মেধাতালিকায় জায়গা করে নেন নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের ১০ জন পড়ুয়া। 

আরও পড়ুন: UPSC Topper Inspiring Story: মায়ের জন্য টপার হতে চেয়েছিলেন, আজ UPSC সেকেন্ড হয়েও জননী পাশে নেই

NEET-এ নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের ফলাফল (৬০০-র বেশি নম্বর)

১) বিবশ্বন দাস দাস, প্রাপ্ত নম্বর ৭০৫। 

২) সার্থক মণ্ডল, প্রাপ্ত নম্বর ৭০৫। 

৩) বিতান রায়, প্রাপ্ত নম্বর ৭০০। 

৪) পথিকৃৎ পাত্র, প্রাপ্ত নম্বর ৬৯১। 

৫) আয়ুষ্মান সাহা, প্রাপ্ত নম্বর ৬৮৬। 

৬) সৌম্যজিৎ দাস, প্রাপ্ত নম্বর ৬৮২। 

৭) সৌমিক পাল, প্রাপ্ত নম্বর ৬৮১। 

৮) নীল প্রধান, প্রাপ্ত নম্বর ৬৮০। 

৯) অনিব্রত সামন্ত, প্রাপ্ত নম্বর ৬৮০।

১০) ইন্দ্রনাথ দে, প্রাপ্ত নম্বর ৬৭৮। 

১১) সৌম্যরাজ দাস, প্রাপ্ত নম্বর ৬৬০। 

১২) সোহম মণ্ডল, প্রাপ্ত নম্বর ৬৫০। 

১৩) অভ্র চট্টোপাধ্যায়, প্রাপ্ত নম্বর  ৬৫০।

১৪) অর্ক সাহা, প্রাপ্ত নম্বর ৬৪১।

১৫) সুবর্ণ ময়রা, প্রাপ্ত নম্বর ৬৩৫।

১৬) অর্ণব গড়াই, প্রাপ্ত নম্বর ৬২৭।

১৭) দেবব্রত ভুঁইয়া, প্রাপ্ত নম্বর ৬২৫।

১৮) অর্কপ্রভ মণ্ডল, প্রাপ্ত নম্বর ৬২৩।

১৯) অর্ণব রায়, প্রাপ্ত নম্বর ৬২০।

২০) সাগ্নিক তুঙ্গা, প্রাপ্ত নম্বর ৬২০।

আরও পড়ুন: Scam allegation in NEET-UG 2024 Result: ‘নম্বরে গলদ, ১ পরীক্ষাকেন্দ্রের ৬ জন প্রথম’, NEET-র রেজাল্টে জালিয়াতির অভিযোগ

BDM ইন্টারন্যাশনাল স্কুলের ফলাফল

দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরের প্রতাপগড়ের বিডিএম ইন্টারন্যাশনাল স্কুলের একাধিক পড়ুয়াও ভালো ফলাফল করেছেন। যে স্কুল থেকে এবার সেন্ট্রাল বোর্ড অফ সেকেন্ডারি এডুকেশনের (সিবিএসই) দশম শ্রেণির পরীক্ষায় ১০০ শতাংশ নম্বর পেয়েছিল সব্যসাচী লস্কর। আর এবার নিটের মঞ্চেও উজ্জ্বল হয়ে থাকলেন বিডিএম ইন্টারন্যাশনাল স্কুলের পড়ুয়ারা।

১) শিফা আলি, প্রাপ্ত নম্বর ৬৯০। 

২) বিজিত মইশ, প্রাপ্ত নম্বর ৬৬৩। 

৩) অস্মিতা দেবনাথ, প্রাপ্ত নম্বর ৭২০। 

৪) অভিষেক পন্ডা, প্রাপ্ত নম্বর ৬৪৫। 

৫) সম্বিতি পাল, প্রাপ্ত নম্বর ৬৩৪। 

৬) কৌমুদিনী মণ্ডল, প্রাপ্ত নম্বর ৬৩৩।

আরও পড়ুন: WB Joint Entrance Exam 2024 Result: একটু পরেই জয়েন্টের ফলপ্রকাশ! মেধাতালিকায় WBCHSE-র পড়ুয়ার সংখ্যা বাড়বে?

কর্মখালি খবর

Latest News

TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল দেবতারা ঘুমোবেন, কিন্তু জাগবে ভাগ্য! ৪ মাসে বদলাবে ৫ রাশির জীবন, আসবে অঢেল টাকা দু'দিনে ১৪৫০ টাকা বেড়ে গেল সোনার দাম! আজ হলুদ ধাতুর রেট কোন উচ্চতায় পৌঁছল? Sourav Ganguly: সৌরভকে নেতৃত্বের বড় শিক্ষা দিয়েছিলেন সেহওয়াগ! কী হয়েছিল সে দিন? দিনে একবার হাসতেই হয়, নাহলেই কড়া ব্যবস্থা নিতে পারে এই দেশের সরকার ডিজাইনার সানগ্লাস থেকে ব্যাঙ্গেল, আম্বানিরা অতিথিদের রিটার্ন গিফটে কী কী দিচ্ছিল Champions Trophy 2025: ফের ভারত বনাম পাকিস্তান মহারণ, তবে এবার ICC-র সভায় '...বাকিটা রাজনীতি', এবার শুভেন্দুর 'সবকা সাথ…' বিরোধী মন্তব্যের সমর্থনে তথাগত গোটা শ্রাবণ জুড়ে মহাদেবের আশীর্বাদ পাবে ৩ রাশি, কাছে আসবে না কোনও বিপদ বিয়ের আগে গর্ভবতী অপর্ণা-কন্যা! কঙ্কনাকে গাঁটছড়া বাঁধার কারণ নিয়ে কী বলেন রণবীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.