বাড়ি > কর্মখালি > উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের প্রশ্নের সরাসরি জবাব দেবেন উপাচার্য
ইউনিভার্সিটি রেজিস্ট্রেশন, মাইগ্রেশন ও ডিপ্লোমা সম্পর্কিত বিষয়ে ৮ জুন থেকে জানা যাবে।
ইউনিভার্সিটি রেজিস্ট্রেশন, মাইগ্রেশন ও ডিপ্লোমা সম্পর্কিত বিষয়ে ৮ জুন থেকে জানা যাবে।

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের প্রশ্নের সরাসরি জবাব দেবেন উপাচার্য

  • ৮ জুন থেকে ছাত্রছাত্রীরা রেজিস্ট্রেশন, মাইগ্রেশন বা ডিপ্লোমা সংক্রান্ত বিষয়ে উপাচার্য, ফাইন্যান্স অফিস ও কন্ট্রোলার অফ এক্সামিনেশন এর অফিসের সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

ইউনিভার্সিটি রেজিস্ট্রেশন, মাইগ্রেশন ও ডিপ্লোমা সম্পর্কিত বিষয়ে কোনও জিজ্ঞাসা থাকলে ছাত্রছাত্রীরা ৮ জুন থেকে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, ফাইন্যান্স অফিস ও কন্ট্রোলার অফ এক্সামিনেশন-এর অফিসের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। সোমবার বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে জরুরি বিজ্ঞপ্তি দিয়ে এই ঘোষণা করেছেন উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার।

লকডাউনের কারণে মার্চ মাসের মাঝামাঝি সময় থেকে বিশ্ববিদ্যালয় বন্ধ হয়ে যায়। পরে ধীরে ধীরে অনলাইন ক্লাস শুরু হলেও অফিস সংক্রান্ত সমস্ত কাজই থমকে ছিল। ১৯ মার্চ বিজ্ঞপ্তি জারি করে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় জানিয়েছিল, ২৩ মার্চ থেকে ১৫ এপ্রিল পর্যন্ত রেজিস্ট্রেশন, মাইগ্রেশন ও ডিপ্লোমা সংক্রান্ত সব কাজ বন্ধ থাকবে।

চতুর্থ লক ডাউন শেষ হওয়ার পরে বেশ কিছু নিষেধাজ্ঞা শিথিল করে সরকার। এর পরেই সোমবার জরুরি ভিত্তিতে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানায়, ১৯ মার্চ নোটিশ দিয়ে যে স্থগিতাদেশ দিয়েছিল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ, তা তুলে নেওয়া হল। 

৮ জুন থেকে ছাত্রছাত্রীরা রেজিস্ট্রেশন, মাইগ্রেশন বা ডিপ্লোমা সংক্রান্ত বিষয়ে উপাচার্য, ফাইন্যান্স অফিস ও কন্ট্রোলার অফ এক্সামিনেশন এর অফিসের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। তবে অন্যান্য প্রতিষ্ঠানের মতোই ৩১ জুন পর্যন্ত বিশ্ব বিদ্যালয় বন্ধ থাকছে।

বন্ধ করুন