বাংলা নিউজ > কর্মখালি > Rail Jobs: লিখিত পরীক্ষা ছাড়াই ৫,৫০০ শূন্যপদে কাজের সুযোগ! মাধ্যমিক পাশেই আবেদন

Rail Jobs: লিখিত পরীক্ষা ছাড়াই ৫,৫০০ শূন্যপদে কাজের সুযোগ! মাধ্যমিক পাশেই আবেদন

ফাইল ছবি: পিটিআই (PTI)

উত্তর-পূর্ব সীমান্ত রেলে শিক্ষানবিশ পদে আবেদনের জন্য দরখাস্ত আহ্বান করা হয়েছে। প্রার্থীকে অবশ্যই স্বীকৃত বোর্ড থেকে দশম শ্রেণি বা সমতুল্য পরীক্ষায় ন্যূনতম ৫০% নম্বর-সহ পাশ করতে হবে। তার পাশাপাশি লাগবে ভোকেশনাল ট্রেনিং। 

উত্তর-পূর্ব সীমান্ত রেলে(North East Frontier Railways) কাজের সুযোগ। শিক্ষানবিশ পদে আবেদনের জন্য দরখাস্ত আহ্বান করা হয়েছে। আগ্রহী প্রার্থীরা rrcer.com-এ RRCER-এর অফিসিয়াল সাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

বয়সসীমা

আবেদনকারীর বয়স হতে হবে ১৫ বছর থেকে ২৪ বছরের মধ্যে।

আবেদনের তারিখ

রেজিস্ট্রেশন ১ জুন থেকে শুরু হয়েছে। আগামী ৩০ জুন পর্যন্ত আবেদন করা যাবে।

শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীকে অবশ্যই স্বীকৃত বোর্ড থেকে দশম শ্রেণি বা সমতুল্য পরীক্ষায় ন্যূনতম ৫০% নম্বর-সহ পাশ করতে হবে। তার পাশাপাশি লাগবে বিশেষ প্রশিক্ষণও।NCVT/SCVT-র তালিকাভুক্ত ন্যাশনাল ট্রেড সার্টিফিকেট থাকতে হবে। অর্থাত্ ভোকেশনাল ট্রেনিং এক্ষেত্রে অতি গুরুত্বপূর্ণ।

মোট শূন্যপদ

নিয়োগের মাধ্যমে ৫,৫০০​​টি পদ পূরণ করা হবে।

আবেদনের মাধ্যম

আবেদনপত্র অবশ্যই অনলাইনে জমা দিতে হবে। আবেদন জমার অন্য কোনও পদ্ধতি গ্রহণ করা হবে না।

আবেদন ফি

আবেদন ফি জেনারেল পুরুষদের জন্য ১০০ টাকা। তবে, SC/ST/PWBD/মহিলা প্রার্থীদের কোনও ফি দিতে হবে না।

কর্মখালি খবর

Latest News

বরের হাত ধরে শাড়ি পরেই অনন্ত-রাধিকার বিয়েতে এলেন ক্যাটরিনা! অনন্ত-রাধিকার বিয়েতে নজর কাড়লেন ঝলমলে ওরি! শ্বশুরের হাত ধরে চললেন বিয়ের মন্ডপে, নাচলেন সকলের সঙ্গে… হাসিখুশি রাধিকাকে দেখুন MB vs EB CFL 2024 LIVE: ১০০ বছরেও তরুণ ডার্বি! নামছে মোহনবাগান ও ইস্টবেঙ্গল মানিকতলায় ব্যাপক ধস নামল বিজেপির, বড় ব্যবধানে জয়ী তৃণমূল কংগ্রেসের সুপ্তি পাণ্ডে পুজোর আগে খুশির হাওয়া বাংলার তাঁতশিল্পে, বিরাট অনুদান সরকারের, নতুন নতুন শাড়ি ইসলাম ছাড়া অন্য ধর্মে জন্মানো দুর্ভাগ্যের,ববির মন্তব্যের বিরোধিতা করলেন না মমতা 'যার যেমন মানসিকতা...', ক্যাপ্টেন অংশুমানের বাবা-মা'র অভিযোগ নিয়ে জবাব স্ত্রী'র বর্তমান ক্রিকেটের ফ্যাব ফোরের চার সদস্যের বিরুদ্ধে কেমন পারফরমেন্স জিমির? ধর্মগুরুদের আপত্তিতে বন্ধ হয়ে গেল প্রথম পাক ‘ব্রেস্ট মিল্ক ব্যাঙ্ক’

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.