বাংলা নিউজ > কর্মখালি > NEET-এর জাল নোটিশ ঘুরছে সোশ্যাল মিডিয়ায়, সতর্ক করল NTA

NEET-এর জাল নোটিশ ঘুরছে সোশ্যাল মিডিয়ায়, সতর্ক করল NTA

  • এই জাল নোটিশের বিষয়ে সতর্ক করে বিজ্ঞপ্তি জারি করল ন্যাশানাল টেস্টিং এজেন্সি (NTA) ।
ন্যাশানাল এলিজিবিলিটি তম এন্ট্রান্স টেস্ট (NEET) পরীক্ষার ভুয়ো নোটিশ ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। এই জাল নোটিশের বিষয়ে সতর্ক করে বিজ্ঞপ্তি জারি করল ন্যাশানাল টেস্টিং এজেন্সি (NTA)। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
1/5ন্যাশানাল এলিজিবিলিটি তম এন্ট্রান্স টেস্ট (NEET) পরীক্ষার ভুয়ো নোটিশ ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। এই জাল নোটিশের বিষয়ে সতর্ক করে বিজ্ঞপ্তি জারি করল ন্যাশানাল টেস্টিং এজেন্সি (NTA)। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
সোশ্যাল মিডিয়ায় ক্রমবর্ধমান ভাইরাল হয়েছে NEET-এর পরীক্ষার ভুয়ো তারিখ। আগামী ৫ সেপ্টেম্বর পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে লেখা এই নকল বিজ্ঞপ্তিতে। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
2/5সোশ্যাল মিডিয়ায় ক্রমবর্ধমান ভাইরাল হয়েছে NEET-এর পরীক্ষার ভুয়ো তারিখ। আগামী ৫ সেপ্টেম্বর পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে লেখা এই নকল বিজ্ঞপ্তিতে। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
NTA সাফ জানিয়ে দিয়েছে যে এই জাতীয় কোনও বিজ্ঞপ্তি জারি করা হয়নি। গত ১২ মার্চ একটিই নোটিশ আপলোড করেছিল NTA। তাতে বলা হয়েছিল যে আগামী ১ আগস্ট পরীক্ষা হবে। তবে করোনা পরিস্থিতির পর কোনও আপডেট করা হয়নি। ছবি : এনটিএ (NTA)
3/5NTA সাফ জানিয়ে দিয়েছে যে এই জাতীয় কোনও বিজ্ঞপ্তি জারি করা হয়নি। গত ১২ মার্চ একটিই নোটিশ আপলোড করেছিল NTA। তাতে বলা হয়েছিল যে আগামী ১ আগস্ট পরীক্ষা হবে। তবে করোনা পরিস্থিতির পর কোনও আপডেট করা হয়নি। ছবি : এনটিএ (NTA)
এ জাতীয় ভুয়ো পোস্টে বিপুল সংখ্যক প্রার্থী এবং তাঁদের অভিভাবকরা বিভ্রান্ত হচ্ছেন। সেই কারণেই NTA এই নোটিশ দিয়েছে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
4/5এ জাতীয় ভুয়ো পোস্টে বিপুল সংখ্যক প্রার্থী এবং তাঁদের অভিভাবকরা বিভ্রান্ত হচ্ছেন। সেই কারণেই NTA এই নোটিশ দিয়েছে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
তাই কোনও সোশ্যাল মিডিয়া পোস্ট নয়। পরীক্ষা সংক্রান্ত বিষয়ে নির্ভুল এবং সর্বশেষ আপডেটের জন্য সর্বদা সেই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট দেখুন। এক্ষেত্রে NTA NEET-এর অফিসিয়াল ওয়েবসাইট দেখতে হবে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
5/5তাই কোনও সোশ্যাল মিডিয়া পোস্ট নয়। পরীক্ষা সংক্রান্ত বিষয়ে নির্ভুল এবং সর্বশেষ আপডেটের জন্য সর্বদা সেই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট দেখুন। এক্ষেত্রে NTA NEET-এর অফিসিয়াল ওয়েবসাইট দেখতে হবে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
অন্য গ্যালারিগুলি