বাংলা নিউজ > কর্মখালি > Odisha BSE Class 10 Results:দশমের বোর্ড পরীক্ষার ফলাফল ঘোষণা করল ওড়িশার BSE, রেজাল্ট জানা যাচ্ছে কোন লিঙ্ক থেকে? দেখুন

Odisha BSE Class 10 Results:দশমের বোর্ড পরীক্ষার ফলাফল ঘোষণা করল ওড়িশার BSE, রেজাল্ট জানা যাচ্ছে কোন লিঙ্ক থেকে? দেখুন

প্রকাশিত হল ওড়িশা বোর্ডের দশম শ্রেণির ফলাফল। প্রতীকী ছবি। (ANI Photo) (Nitin Sharma )

ফলাফল দেখতে হলে, সমস্ত তথ্যের বিশদ জানিয়ে ওয়েবসাইটে লগ ইন করতে হবে। এই ফলাফল দেখা যাচ্ছে, bseodisha.ac.in ওয়েবসাইটে।

ওড়িশার ‘বোর্ড অফ সেকেন্ডারি এডুকেশন’ প্রকাশ কর  দশম শ্রেণির বোর্ড পরীক্ষার ফলাফল। রবিবার ২৬ মে এই পপরীক্ষার ফলা প্রকাশিত হয়েছে। যে পরীক্ষার্থীরা এই পরীক্ষা দিয়েছেন, তাঁরা নির্দিষ্ট সাইট থেকে সাইটের লিঙ্কে গিয়ে এই ফলাফল দেখে নিতে পারেন। তার জন্য জেনে নিতে হবে নির্দিষ্ট ওয়েবসাইটটি।

ফলাফল দেখতে হলে, সমস্ত তথ্যের বিশদ জানিয়ে ওয়েবসাইটে লগ ইন করতে হবে। এই ফলাফল দেখা যাচ্ছে, bseodisha.ac.in ওয়েবসাইটে। এছাড়াও এসএমএস করেও এই ফলাফল জানা যাবে। ওড়িশার বোর্ডের দশম শ্রেণির ররীক্ষার ফলাফল জানতে এসএমএস করতে হবে 5676750 নম্বরে। সেখানে দশম শ্রেণির বোর্ড পরীক্ষার রোল নম্বর দিতে হবে। কীভাবে এই পরীক্ষার ফলাফল দেখা যাবে, দেখে নিন।

( How to identify Different Types of Mango: কোন জাতের আম কী বৈশিষ্ট দেখে চেনা যায়? রইল টিপস, সহজে ঠকবেন না!) 

ফলাফল কীভাবে দেখবেন:-

  ১) বিএসই ওড়িশার বোর্ডের পরীক্ষার অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে। সেক্ষেত্রে bseodisha.ac.in সাইটে যেতে হবে। এর জন্য ক্লিক করতে হবে https://bseodisha.ac.in/ লিঙ্কে।

২)হোমপেজে, BSE Odisha 10th Result 2024 লিঙ্কে ক্লিক করুন

৩)লগ ইন করার জন্য যাবতীয় তথ্য দিয়ে ক্লিক করে নিন।

৪) স্ক্রিনে প্রদর্শিত যে ফলাফলের তথ্য এল তা দেখে নিন।

৫) এরপর তা ডাউনলোড করে নিয়ে প্রিন্ট করে নিন।

( Bangladesh MP Murder: ছক ছিল মুক্তিপণ আদায়ের! কেন পাল্টে গেল প্ল্যান? আনোয়ারুল খুনে ভারতে এবার বাংলাদেশের গোয়েন্দা টিম)

( Vastu Shastra Tips: বাড়ির চাবির গোছা এই তিন ঘরে ভুলেও রাখছেন না তো! সমৃদ্ধি তুঙ্গে রাখতে রইল বাস্তুটিপস)

চলতি বছর সার্বিক পাশের হার ৯৬.০৭%। এ বছরও মেয়েরা বেশি ভালো পারফর্ম করেছে, পুরুষদের তুলনায়। মেয়েদের পাশের হার ৯৬.৭৩% এবং ছেলেদের পাশের হার ৯৫.৩৯%। রেজিস্ট্রেশন প্রক্রিয়া নিবন্ধন ২৯ মে শুরু হবে এবং ১২ জুন, ২০২৪-এ শেষ হবে। ওডিশা বোর্ডের কর্মকর্তারা আয়োজিত এক সংবাদ সম্মেলনে ফলাফল ঘোষণা করা হয়। ফলাফলের সাথে, অন্যান্য দিকের বিশদ তথ্যও জানানো হয়েছে। যেমন, সামগ্রিক পাশ শতাংশ, লিঙ্গ অনুসারে ফলাফল, ইত্যাদিও সেখানে বলা হয়েছে। প্রসঙ্গত, এবারের পরীক্ষায় ওড়িশায় আয়োজিত হয়েছিল ফেব্রুয়ারি মাসে। ফেব্রুয়ারি মাসের ২০ তারিখ থেকে মার্চের ৪ তারিখ পর্যন্ত পরীক্ষা আয়োজিত হয়। প্রায় ৫.৫ লাখ পরীক্ষার্থী এই পরীক্ষায় অংশ নিয়েছেন। 

 

 

 

 

 

 

 

 

 

কর্মখালি খবর

Latest News

চটজলদি পেট ভরে, তবু এই পাঁচটি কারণে রোজ খাওয়া যায় না ইনস্ট্যান্ট নুডুলস মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি? রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর ভারতীয় সংস্কৃতিকে আপন করলেন মেলোনি, ইতালির PM-এর সংস্কারে মুগ্ধ নেটপাড়া কর্ণাটকে মেলায় দূষিত জল খেয়ে মৃত্যু শিশুসহ ৬ জনের, হাসপাতালে ভর্তি শতাধিক কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে

T20 WC 2024

‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.