বাংলা নিউজ > কর্মখালি > Railway Apprentice Recruitment 2021: মাধ্যমিক পাশেই রেলে কাজের সুযোগ, ১,৭৮৫ অ্যাপ্রেন্টিস পদে নিয়োগ, কতদিন আবেদন?

Railway Apprentice Recruitment 2021: মাধ্যমিক পাশেই রেলে কাজের সুযোগ, ১,৭৮৫ অ্যাপ্রেন্টিস পদে নিয়োগ, কতদিন আবেদন?

 ফাইল ছবি : এএনআই (Rahul Singh/ANI)

জেনে নিন বিশদে…

শিক্ষানবীশ পদে (অ্যাপ্রেন্টিস) নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল দক্ষিণ-পূর্ব-মধ্য রেলওয়ে।

মোট শূন্যপদ :

সর্বমোট শূন্যপদের সংখ্যা ১৭৮৫।

আবেদনের শেষ তারিখ :

আগামী ১৪ ডিসেম্বর পর্যন্ত আবেদন করা যাবে।

বয়সের ঊর্ধ্ব ও নিম্নসীমা :

০১.০১.২০২১ নিরিখে ন্যূনতম ১৫ এবং সর্বোচ্চ ২৪ বছর হতে হবে। তফসিলি জাতি ও উপজাতিভুক্ত প্রার্থীদের বয়সের সর্বোচ্চসীমায় পাঁচ বছর এবং অন্যান্য অনগ্রসর শ্রেণিভুক্ত প্রার্থীরা তিন বছর ছাড় পাবেন। বিশেষভাবে সক্ষম প্রার্থীরা ৩৪ বছর পর্যন্ত আবেদন করতে পারবেন।

আবেদনকারীর যোগ্যতা :

সরকার স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল্য পরীক্ষায় পাশ করতে হবে। থাকতে হবে ন্যূনতম ৫০ শতাংশ নম্বর। NCVT/SCVT-এর জারি করা National Trade Certificate থাকতে হবে। যে পদের জন্য আবেদন করছেন, সেই পদের উপযুক্ত National Trade Certificate থাকার প্রয়োজন আছে।

অনলাইনে আবেদন করা যাবে। www.rrcser.co.in ওয়েবসাইট থেকে নোটিফিকেশন পাওয়া যাবে।

কর্মখালি খবর

Latest News

IND vs PAK, WCL 2024 Final Live: ৫ ওভারের মধ্যে ২ উইকেট হারিয়ে বসল পাকিস্তান ২৬ বছর পরে মায়ের জেতা উইলম্বডনই চ্যাম্পিয়ন বারবোরা, ২০১৭-তে ক্যানসারে মারা যান অনন্তের বিয়েতে এসে হতবাক ইনফ্লুয়েন্সার জুলিয়া, করে ফেললেন ছোট্ট একটি ভিডিয়ো আদিত্য অতীত! অনন্তের বিয়েতে কার বাহুলগ্না অনন্যা? নতুন প্রেমের গুঞ্জন তুঙ্গে জঙ্গল রক্ষা করতেন তিনি, সেই বনরক্ষীকে শেষ করে দিল বুনো হাতি অনন্তের বিয়েতে বরযাত্রীদের সঙ্গে নাচ ধোনির! উচ্ছ্বাস সাক্ষীরও, ভাইরাল হল ভিডিয়ো আমেরিকায় চাকরি করতে গিয়ে সব শেষ! জলে তলিয়ে গেলেন ভারতীয় যুবক বচ্চনদের পাশে নেই, মেয়েকে নিয়ে আলাদা ঐশ্বর্য! বিচ্ছদ আটকানোর চেষ্টায় অভিষেক? আম্বানি বাড়ির বিয়ের দ্বিতীয় দিনেও চাঁদের হাট, কিম থেকে শাহরুখ, কে কী পরলেন কলকাতায় ট্রাম লাইনের নীচে সুড়ঙ্গ থেকে উদ্ধার হল মহিলার পচন ধরা দেহ

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.