বাংলা নিউজ > কর্মখালি > দশম পাশদের জন্য রেলে চাকরির বিজ্ঞপ্তি, আবেদন জানাতে লাগবে না ফি, জানুন বিশদে
ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই
ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই

দশম পাশদের জন্য রেলে চাকরির বিজ্ঞপ্তি, আবেদন জানাতে লাগবে না ফি, জানুন বিশদে

  • উক্ত চাকরির জন্য আবেদন জানাতে শিক্ষাগত যোগ্যতা মাধ্যমাক পাশ। আবেদন জানাতে কোনও ফি লাগবে না। 

উত্তর-পূর্ব রেলওয়ে লেভেল ক্রসিং গেটে গেটম্যানের পদের জন্য নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। লখনউ এবং ইজ্জাতনগর বিভাগে লেভেল ক্রসিং গেটে কাজ করার জন্য গেটম্যান পদের জন্য মোট ৩২৩টি শূন্যপদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই পদগুলিতে প্রাক্তন সেনাদের নিয়োগ করা হবে। রেলওয়ে রিক্রুটমেন্ট সেল উত্তর-পূর্ব রেলওয়ের ওয়েবসাইট ner.indianrailways.gov.in-এ বিস্তারিত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সেখানে গিয়েই এই পদের জন্য আবেদন জানানোর লিঙ্ক পাওয়া যাবে। অনলাইন আবেদনের সময় শেষ হবে ২০ জানুয়ারি বিকেল পাঁচটা।

উত্তর পূর্ব রেলওয়ের প্রধান জনসংযোগ আধিকারিক পঙ্কজ কুমার সিং জানান যে আগ্রহী প্রাক্তন সৈনিকরা উত্তর পূর্ব রেলওয়ের ওয়েবসাইটে গিয়ে উপলব্ধ লিঙ্কের মাধ্যমে আবেদন করতে পারেন। এর জন্য কোনও আবেদন ফি নেই। শিক্ষাগত যোগ্যতা ম্যাট্রিকুলেশন বা সমমানের। প্রার্থীর সর্বোচ্চ বয়স সীমা ১ জুলাই ২০২২ পর্যন্ত ৬৫ বছর। নির্বাচিত প্রাক্তন সেনাদের উত্তর-পূর্ব রেলওয়ের ইজ্জতনগর এবং লখনউ বিভাগের লেভেল ক্রসিং গেটে নিযুক্ত করা হবে। আবেদনগুলি শুধুমাত্র অনলাইন মোডের মাধ্যমে গ্রহণ করা হবে। অনলাইনে আবেদন করার পর প্রার্থীদের আবেদনপত্রের একটি প্রিন্টআউট নিতে হবে যা নথি যাচাইয়ের সময় পেশ করতে হবে।

বেতন - গ্রেড পে ১৮০০ (লেভেল-১) বেতনের সমতুল্য একটি সম্মানী দেওয়া হবে। বর্তমান হারে এই সম্মানী ভাতা হবে প্রায় ২৫ হাজার টাকা।

বন্ধ করুন