বাংলা নিউজ > কর্মখালি > জুনিয়র রেসিডেন্ট পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি কেন্দ্রের অধীনস্থ হাসপাতালের

জুনিয়র রেসিডেন্ট পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি কেন্দ্রের অধীনস্থ হাসপাতালের

জুনিয়র রেসিডেন্ট পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি কেন্দ্রের অধীনস্থ হাসপাতালের। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

দেখে নিন বিস্তারিত।

জুনিয়র রেসিডেন্ট (Non-Academic) পদে নিয়োগের জন্য আবেদনপত্র আহ্বান করছে নয়াদিল্লির ডক্টর রাম মনোহর লোহিয়া হাসপাতাল। নিয়োগ হবে নিয়মিত ভিত্তিতে। আবেদন করতে হবে আগামী ২২ ফেব্রুয়ারির মধ্যে। আবেদনকারীকে অফলাইনে আবেদন করতে হবে।

বিস্তারিত বিবরণ:

মোট আসন: ২০২

পদের নাম:

জুনিয়র রেসিডেন্ট

শিক্ষাগত যোগ্যতা:

প্রার্থীকে যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে MBBS পাশ করতে হবে। যেসব আবেদনকারী দিল্লি থেকে MBBS পাশ করেছেন তাঁদের পার্মানেন্ট DMC রেজিস্ট্রেশনের জন্য দিল্লি মেডিক্যাল কাউন্সিল প্রভিশনাল সার্টিফিকেট বা অ্যাকনোলেজমেন্ট রিসিট থাকতে হবে।

যেসব আবেদনকারী ভারতের বাইরে MBBS পাশ করেছেন তাঁদের স্থায়ী দিল্লি মেডিক্যাল কাউন্সিল রেজিস্ট্রেশন সার্টিফিকেট থাকতে হবে। DMC-র রিসিট বা অ্যাকনোলেজমেন্ট সহ আবেদন না করলে সেই আবেদনপত্র গ্রাহ্য হবে না।

যেসব প্রার্থী ৩১/২/২০২০ তারিখের মধ্যে ইন্টার্নশিপ শেষ করেছেন, কেবল তাঁরাই এই পদের জন্য আবেদন করতে পারবেন। যাঁরা তার আগে ইন্টার্নশিপ করেছেন, তাঁরা আবেদন করতে পারবেন না।

বয়স সীমা:

২২/০২/২০২০ তারিখের মধ্যে প্রার্থীর বয়স ৩০ বছর হতে হবে। SC/ST প্রার্থীরা বয়সের সর্বোচ্চসীমায় পাঁচ বছর এবং OBC প্রার্থীরা তিন বছরের ছাড় পাবেন।

প্রার্থী বাছাই হবে লিখিত পরীক্ষার মাধ্যমে। আবেদনপত্রের সঙ্গে MBBS পরীক্ষার ফাইনাল মার্কশিট, DMC রেজিস্ট্রেশন সার্টিফিকেট, ইন্টার্নশিপ শেষ করার সার্টিফিকেট, ক্যাটেগরি সার্টিফিকেট, দশম শ্রেণি পাশ সার্টিফিকেট, আধার কার্ড, PAN কার্ড এবং ৮০০ টাকার অফেরতযোগ্য ডিমান্ড ড্রাফ জমা দিতে হবে। শুধুমাত্র অসংরক্ষিত শ্রেণি ও OBC প্রার্থীদের ডিমান্ড ড্রাফ্ট জমা দিতে হবে। আবেদনপত্র পাঠাতে হবে আগামী ২২ ফেব্রুয়ারি বিকেল চারটে র মধ্যে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা:

ডক্টর রাম মনোহর লোহিয়া হাসপাতালের মেডিক্যাল সুপারিনটেনডেন্টকে উদ্দেশে করে Central Diary and Dispatch Section, Near Gate no. 1, Dr. Ram Manohar Lohia Hospital, New Delhi ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে।

কর্মখালি খবর

Latest News

গাড়ি, সম্পত্তি কেনার ইচ্ছা হবে পূরণ, বাড়বে টাকাও! জুনের আগেই লাকি বৃষ সহ কারা? 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! বাজারে নয়া স্মার্টওয়াচ নিয়ে এল Honor, জানুন আছে কী কী বৈশিষ্ট্য জানুন T20 World Cup 2024 Warm up match-র সম্পূর্ণ সূচি! কোন ম্যাচ কীভাবে দেখবেন IPL শেষ হতেই নতুন লুকে ধোনি, খোশমেজাজেই স্যাঁলোতে চালালেন পুরনো দিনের গান কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? গ্যাংস্টার আবু সালেমের সঙ্গে নাইটক্লাবে পার্টি? ভাইরাল ছবি নিয়ে জবাব কঙ্গনার IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা মলদ্বীপের তৃষ্ণা মেটাচ্ছে চিন, তিব্বত থেকে পৌঁছে দিয়েছে ১৫০০ টন পানীয় জল

Latest IPL News

'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.