বাংলা নিউজ > কর্মখালি > জুনিয়র রেসিডেন্ট পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি কেন্দ্রের অধীনস্থ হাসপাতালের
জুনিয়র রেসিডেন্ট পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি কেন্দ্রের অধীনস্থ হাসপাতালের। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
জুনিয়র রেসিডেন্ট পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি কেন্দ্রের অধীনস্থ হাসপাতালের। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

জুনিয়র রেসিডেন্ট পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি কেন্দ্রের অধীনস্থ হাসপাতালের

  • দেখে নিন বিস্তারিত।

জুনিয়র রেসিডেন্ট (Non-Academic) পদে নিয়োগের জন্য আবেদনপত্র আহ্বান করছে নয়াদিল্লির ডক্টর রাম মনোহর লোহিয়া হাসপাতাল। নিয়োগ হবে নিয়মিত ভিত্তিতে। আবেদন করতে হবে আগামী ২২ ফেব্রুয়ারির মধ্যে। আবেদনকারীকে অফলাইনে আবেদন করতে হবে।

বিস্তারিত বিবরণ:

মোট আসন: ২০২

পদের নাম:

জুনিয়র রেসিডেন্ট

শিক্ষাগত যোগ্যতা:

প্রার্থীকে যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে MBBS পাশ করতে হবে। যেসব আবেদনকারী দিল্লি থেকে MBBS পাশ করেছেন তাঁদের পার্মানেন্ট DMC রেজিস্ট্রেশনের জন্য দিল্লি মেডিক্যাল কাউন্সিল প্রভিশনাল সার্টিফিকেট বা অ্যাকনোলেজমেন্ট রিসিট থাকতে হবে।

যেসব আবেদনকারী ভারতের বাইরে MBBS পাশ করেছেন তাঁদের স্থায়ী দিল্লি মেডিক্যাল কাউন্সিল রেজিস্ট্রেশন সার্টিফিকেট থাকতে হবে। DMC-র রিসিট বা অ্যাকনোলেজমেন্ট সহ আবেদন না করলে সেই আবেদনপত্র গ্রাহ্য হবে না।

যেসব প্রার্থী ৩১/২/২০২০ তারিখের মধ্যে ইন্টার্নশিপ শেষ করেছেন, কেবল তাঁরাই এই পদের জন্য আবেদন করতে পারবেন। যাঁরা তার আগে ইন্টার্নশিপ করেছেন, তাঁরা আবেদন করতে পারবেন না।

বয়স সীমা:

২২/০২/২০২০ তারিখের মধ্যে প্রার্থীর বয়স ৩০ বছর হতে হবে। SC/ST প্রার্থীরা বয়সের সর্বোচ্চসীমায় পাঁচ বছর এবং OBC প্রার্থীরা তিন বছরের ছাড় পাবেন।

প্রার্থী বাছাই হবে লিখিত পরীক্ষার মাধ্যমে। আবেদনপত্রের সঙ্গে MBBS পরীক্ষার ফাইনাল মার্কশিট, DMC রেজিস্ট্রেশন সার্টিফিকেট, ইন্টার্নশিপ শেষ করার সার্টিফিকেট, ক্যাটেগরি সার্টিফিকেট, দশম শ্রেণি পাশ সার্টিফিকেট, আধার কার্ড, PAN কার্ড এবং ৮০০ টাকার অফেরতযোগ্য ডিমান্ড ড্রাফ জমা দিতে হবে। শুধুমাত্র অসংরক্ষিত শ্রেণি ও OBC প্রার্থীদের ডিমান্ড ড্রাফ্ট জমা দিতে হবে। আবেদনপত্র পাঠাতে হবে আগামী ২২ ফেব্রুয়ারি বিকেল চারটে র মধ্যে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা:

ডক্টর রাম মনোহর লোহিয়া হাসপাতালের মেডিক্যাল সুপারিনটেনডেন্টকে উদ্দেশে করে Central Diary and Dispatch Section, Near Gate no. 1, Dr. Ram Manohar Lohia Hospital, New Delhi ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে।

বন্ধ করুন