বাংলা নিউজ > কর্মখালি > RRB Group D Admit Card 2022: ১.০৩ লাখ পদে নিয়োগের পরীক্ষার অ্যাডমিট কার্ড কবে?
RRB Group D Admit Card 2022: আগামী মাসে হবে রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডের (আরআরবি) গ্রুপ 'ডি' পরীক্ষা। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ভারতীয় রেল)

RRB Group D Admit Card 2022: ১.০৩ লাখ পদে নিয়োগের পরীক্ষার অ্যাডমিট কার্ড কবে?

  • RRB Group D Admit Card 2022: জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডের (আরআরবি) গ্রুপ 'ডি' পরীক্ষা হবে। যে পরীক্ষার মাধ্যমে ১.০৩ লাখ শূন্যপদে নিয়োগ করবে রেল। সেজন্য আবেদন করেছেন ১.১৫ কোটি প্রার্থী।

RRB Group D Admit Card 2022: আগামী মাসে হবে রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডের (আরআরবি) গ্রুপ 'ডি' পরীক্ষা। সেই পরীক্ষার জন্য চলতি সপ্তাহেই অ্যাডমিট কার্ড প্রকাশ করা হতে পারে। যে নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে প্রায় ১.০৪ লাখ শূন্যপদ পূরণ করা হবে। 

আরও পড়ুন: Indian Army Jobs: জুলাই থেকে শুরু রেজিস্ট্রেশন, ‘অগ্নিবীর’ নিয়োগের বিজ্ঞপ্তি জারি ভারতীয় সেনার

সাধারণত রেলের পরীক্ষার ১৫ দিন আগে অ্যাডমিট কার্ড প্রকাশ করা হয়। ‘হিন্দুস্তান টাইমস’ গ্রুপের ‘লাইভ হিন্দুস্তান’-র প্রতিবেদন অনুযায়ী, সেই ধারা থেকেই একটি মহলের তরফে ধারণা করা হচ্ছে যে চলতি সপ্তাহেই রেলের গ্রুপ 'ডি'-র পরীক্ষার (কম্পিউটার বেসড টেস্ট বা CBT) অ্যাডমিট কার্ড প্রকাশ করা হতে পারে। যদিও বিষয়টি নিয়ে ভারতীয় রেলের তরফে সরকারিভাবে কিছু জানানো হয়নি। 

আরও পড়ুন: Kolkata Police Constable Recruitment 2022: প্রায় ২,৩০০ শূন্যপদে নিয়োগ পুলিশের, শিক্ষাগত যোগ্যতা কী? কতদিন আবেদন হবে?

এমনিতে জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডের (আরআরবি) গ্রুপ 'ডি' পরীক্ষা (RRB Group D CBT Exam) হবে। যে পরীক্ষার মাধ্যমে ১.০৩ লাখ শূন্যপদে নিয়োগ করবে রেল। সেজন্য আবেদন করেছেন ১.১৫ কোটি প্রার্থী।

বন্ধ করুন