বাংলা নিউজ > কর্মখালি > RRB NTPC 2020: অ্যাডমিট কার্ড কীভাবে ডাউনলোড করবেন? দেখে নিন সবিস্তারে
সব অঞ্চলের জন্য এনটিপিসি পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ করল রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড (আরআরবি)। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
সব অঞ্চলের জন্য এনটিপিসি পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ করল রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড (আরআরবি)। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

RRB NTPC 2020: অ্যাডমিট কার্ড কীভাবে ডাউনলোড করবেন? দেখে নিন সবিস্তারে

  • ৩৫,০২৮ শূন্যপদে নিয়োগের জন্য প্রায় ২৩ লাখ প্রার্থী নথিভুক্ত হয়েছেন।

সব অঞ্চলের জন্য এনটিপিসি পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ করল রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড (আরআরবি)। যে প্রার্থীরা পরীক্ষার জন্য আবেদন জানিয়েছেন, তাঁরা আঞ্চলিক আরআরবির ওয়েবসাইটে গিয়ে হল টিকিট বা অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। 

আগামিকাল (২৮ ডিসেম্বর) থেকে নয়া বছরের ১৩ জানুয়ারি পর্যন্ত আরআরবি এনটিপিসি পরীক্ষা হবে। ৩৫,০২৮ শূন্যপদে নিয়োগের জন্য প্রায় ২৩ লাখ প্রার্থী নথিভুক্ত হয়েছেন। সেজন্য আগেই কলকাতা এবং চণ্ডীগড় অঞ্চলের অ্যাডমিট কার্ড প্রকাশিত হয়েছে। একদিন পরেই বাকি সব অঞ্চলগুলির অ্যাডমিট কার্ড প্রকাশ করেছে আরআরবি। 

রেলের তরফে আগে একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বিশাল সংখ্যক প্রার্থীদের (প্রায় ১.২৫ কোটি প্রার্থী) ক্ষেত্রে কোভিড-১৯ নির্দেশিকা পালনের বিষয়টি নিশ্চিত করার জন্য একাধিক ভাগে হবে প্রথম পর্যায়ের সিবিটি (কম্পিউটার বেসড টেস্ট)। সেইমতো প্রথম ভাগে প্রায় ২৩ লাখ প্রার্থীর পরীক্ষায় বসার কথা আছে। যা ২৮ ডিসেম্বর থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত দেশের বিভিন্ন শহরে হবে। বাকি প্রার্থীদের পরবর্তী ধাপে পরীক্ষা হবে এবং নির্দিষ্ট সময় তাঁদের সে বিষয়ে জানিয়ে দেওয়া হবে।’

আরআরবি এনটিপিসি পরীক্ষার অ্যাডমিট কার্ড (RRB NTPC admit card 2020) ডাউনলোডের প্রক্রিয়া :

১)  নিজের আঞ্চলিক রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডের (আরআরবি) ওয়েবসাইটে যান।

২) ‘CEN 1/2019(NTPC)- Link for downloading e-call letter, Exam city & date intimation slip’ লিঙ্কে ক্লিক করুন।

৩) নতুন একটি পেজ খুলে যাবে।

৪) নিজের প্রয়োজনীয় তথ্য দিন। 

৫) আরআরবি এনটিপিসি পরীক্ষার অ্যাডমিট কার্ড স্ক্রিনে আসবে।

৬) তা ডাউনলোড করে ভবিষ্যতের ব্যবহারের জন্য প্রিন্ট করে রেখে দিন।

বন্ধ করুন