বাংলা নিউজ > কর্মখালি > SBI SCO Recruitment 2022: SBI স্পেশালিস্ট অফিসার পদে নিয়োগ চলছে, লাখ টাকার বেতনের চাকরিতে কীভাবে জানাবেন আবেদন?
ফাইল ছবি : রয়টার্স (REUTERS)

SBI SCO Recruitment 2022: SBI স্পেশালিস্ট অফিসার পদে নিয়োগ চলছে, লাখ টাকার বেতনের চাকরিতে কীভাবে জানাবেন আবেদন?

  • SBI SCO Recruitment 2022: যোগ্য ও আগ্রহী প্রার্থীরা ১২ জুন পর্যন্ত আবেদন জানাতে পারবেন। এই নিয়োগের মাধ্যমে অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার, ডেপুটি ম্যানেজার ও ম্যানেজারের পদ পূরণ করা হবে।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে চাকরি পাওয়ার বড় সুযোর চাকরিপ্রার্থীদের কাছে। সম্প্রতি স্পেশালিস্ট ক্যাডার অফিসার পদের নিয়োগ প্রক্রিয়া শুরু করেছে এসবিআই। যোগ্য ও আগ্রহী প্রার্থীরা ১২ জুন পর্যন্ত আবেদন জানাতে পারবেন। এই নিয়োগের মাধ্যমে অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার, ডেপুটি ম্যানেজার ও ম্যানেজারের পদ পূরণ করা হবে।

ব্যাঙ্কের বিজ্ঞপ্তি অনুযায়ী, অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার (আইটি টেক অপারেশনস, আইটি ইনবাউন্ড ইঞ্জিনিয়ার, আইটি আউটবাউন্ড ইঞ্জিনিয়ার, আইটি সিকিউরিটি স্পেশালিস্ট) পদে আবেদন জানানোর জন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ৬০ শতাংশ নম্বর নিয়ে বিই/বিটেক পাশ হতে হবে। ডেপুটি ম্যানেজার পদে আবেদন জানানোর জন্যে প্রার্থীকে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্ট্যাটিসস্টিকস বিষয়ে ডিগ্রি থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে আরও বিশদে জানতে ব্যাঙ্কের অফিশিয়াল ওয়েবসাইটে যেতে পারেন প্রার্থীরা।

এজিএম পদে আবেদন জানানোর বয়সের ঊর্ধ্বসীমা ৪৫ বছর। পাশাপাশি ম্যানেজারের (আইটি সিকিউরিটি স্পেশালিস্ট) পদের জন্য বয়সসীমা সর্বোচ্চ 38 বছর। এদিকে ডেপুটি ম্যানেজার (নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার, সাইট ইঞ্জিনিয়ার কমান্ড সেন্টার) পদে নিয়োগের ক্ষেত্রে চাকরিপ্রার্থীর বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর হতে হবে।

ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, এজিএম পদে নির্বাচিত চাকরিপ্রার্থীদের প্রতি মাসে ৮৯,৮৯০ থেকে ১,০০,৩৫০ টাকার মধ্যে বেতন দেওয়া হবে। ম্যানেজার পদে নির্বাচিত প্রার্থীর বেতন হবে ৬৩,৮৪০ টাকা থেকে ৭৮,২৩০ টাকা এবং ডেপুটি ম্যানেজারের বেতন হবে ৪৮,১৭০ থেকে ৬৯,৮১০ টাকা।

 

বন্ধ করুন