Meet Now-এর লিংক অন্যদের সঙ্গে শেয়ার করে তাঁদেরও ভিডিও কলের জন্য আমন্ত্রণ জানানো যাবে।
Meet Now-এর লিংক অন্যদের সঙ্গে শেয়ার করে তাঁদেরও ভিডিও কলের জন্য আমন্ত্রণ জানানো যাবে।

লকডাউনে ভিডিয়ো আড্ডা দিতে Skype-এর নতুন ফিচার Meet Now, জানুন খুঁটিনাটি

  • লকডাউনের কবলে গোটা দেশ। সামাজিক দূরত্ব বাড়িয়েছে Covid-19। সংক্রমণ এড়াতে গৃহবন্দি সকলে। যোগাযোগ রাখার একমাত্র মাধ্যম এখন ভিডিও কল। সেই উদ্দেশেই নতুন ফিচার Meet Now বাজারে আনল Skype।

অফিস মিটিং বা স্কুল-কলেজের অনলাইন পড়াশুনো চালিয়ে যেতে লকডাউন পর্বে ভিডিও কলের ব্যবহার বাড়ছে। এ ক্ষেত্রে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে Zoom অ্যাপ। তাকে টেক্কা দিতে এবার নতুন ফিচার আনল Skype। জনপ্রিয় ভিডিও কলের এই অ্যাপের নতুন ফিচারের নাম Meet Now। নতুন ফিচার ব্যবহার করে খুব সহজেই গ্রুপ কনভার্সেশন করা যাবে। মজার কথা, তার জন্য অ্যাপটি ডাউনলোড বা সাইন আপ করার প্রয়োজনও পড়বে না।

1

Meet Now-এর মাধ্যমে এক ক্লিকেই অনন্য লিংক সৃষ্টি করতে পারবেন ব্যবহারকারীরা। ওই লিংকটি অন্যদের সঙ্গে শেয়ার করে তাঁদেরও ভিডিও কলের জন্য আমন্ত্রণ জানানো যাবে। এই ভিডিও কনফারেন্সের সময় Skype-এর অন্যান্য সব ফিচারও ব্যবহার করা যাবে।

2

Meet Now ফিচার ব্যবহারকারী অ্যাডমিন বিনামূল্যে অনন্য লিংকটি তৈরি করে শেয়ার করতে বা কনফারেন্সের জন্য বন্ধুদের আমন্ত্রণ জানাতে পারবেন।

3

গ্রুপ কনফারেন্সের জন্য এই ফিচার ব্যবহার করতে হলে অ্যাপটি ডাউনলোড বা সাইন আপ করার প্রয়োজন পড়বে না।

4

Meet Now-এর মাধ্যমে এক ক্লিকেই অনন্য লিংক সৃষ্টি করতে পারবেন ব্যবহারকারী। ওই লিংকটি অন্যদের সঙ্গে শেয়ার করে তাঁদেরও ভিডিও কলের জন্য আমন্ত্রণ জানানো যাবে।

5

ভিডিও কনফারেন্সের সময় Skype-এর অন্যান্য সব ফিচারও ব্যবহার করা যাবে।

6

লিংকটি ব্রাউজারে খুলবে। লিংকটির কোনো সময়সীমা নেই বলে যে কোনও সময় ব্যবহার করা যাবে।

7

ব্যবহারকারী গোটা পরিষেবা বিনামূল্যে উপভোগ করতে পারবেন।

বন্ধ করুন