বাংলা নিউজ > কর্মখালি > SSC Constable Exam Result: প্রকাশিত ফল, ফিজিকালের জন্য সুযোগ পেলেন ২.৮৫ লাখ, দেখুন রেজাল্ট

SSC Constable Exam Result: প্রকাশিত ফল, ফিজিকালের জন্য সুযোগ পেলেন ২.৮৫ লাখ, দেখুন রেজাল্ট

প্রকাশিত SSC কনস্টেবল পরীক্ষার ফল (HT_PRINT)

মোট ২ লাখ ৮৫ হাজার ২০১ জন পরীক্ষার্থী কম্পিউটার ভিত্তিক যোগ্যতা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

স্টাফ সিলেকশন কমিশন শনিবার তার অফিসিয়াল ওয়েবসাইটে এসএসসি জিডি কনস্টেবল ফলাফল ঘোষণা করল। মোট ২ লাখ ৮৫ হাজার ২০১ জন পরীক্ষার্থী যোগ্যতা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন এবং এখন তাদের শারীরিক পরীক্ষায় অংশ নিতে হবে।

প্রার্থীরা ssc.nic.in-এ এসএসসি জিডি কনস্টেবল পরীক্ষার ফলাফল দেখতে পারেন। কমিশনের বিজ্ঞপ্তি অনুসারে, প্রার্থীদের এখন কেন্দ্রীয় সশস্ত্র পুলিশ বাহিনী (সিএপিএফ),এসএসএফ এবং রাইফেলম্যান (জিডি) অসম রাইফেলস, এনআইএ-তে কনস্টেবল (জিডি) চূড়ান্ত নিয়োগের জন্য শারীরিক সহনশীলতা পরীক্ষা (পিইটি) / শারীরিক মান পরীক্ষা (পিএসটি) এর জন্য উপস্থিত হতে হবে।

কমিশন বলেছে, ‘সিএপিএফ দ্বারা পরিচালিত PET/ PST-এর জন্য সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের কল লেটারগুলি নোডাল CAPF অর্থাৎ CRPF দ্বারা জারি করা হবে৷ প্রার্থীদের এই বিষয়ে তাদের ওয়েবসাইট crpf.gov.in দেখার পরামর্শ দেওয়া হচ্ছে৷’

প্রশ্নপত্রসহ চূড়ান্ত উত্তর ‘কি’ ২৮ মার্চ থেকে ২৬ এপ্রিলের মধ্যে কমিশনের ওয়েবসাইটে দেখা যাবে। ২০২২ সালের ৩১ মার্চ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত যোগ্য/অযোগ্য প্রার্থীদের মার্কগুলি কমিশনের ওয়েবসাইটে দেখা যাবে। উল্লেখ্য, স্টাফ সিলেকশন কমিশন কম্পিউটার ভিত্তিক মোডে ২০২১ সালের ১৬ নভেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত অসম রাইফেলস, CAPF, NIA, SSF এবং রাইফেলম্যান (GD)-এর কনস্টেবল নিয়োগের পরীক্ষা পরিচালনা করে।

 

বন্ধ করুন