বাড়ি > কর্মখালি > BEO পদের জন্য প্রিলিমস পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ করল UPPSC
অ্যাডমিট কার্ড প্রকাশ করল উত্তর প্রদেশ পাবলিক সার্ভিস কমিশন।
অ্যাডমিট কার্ড প্রকাশ করল উত্তর প্রদেশ পাবলিক সার্ভিস কমিশন।

BEO পদের জন্য প্রিলিমস পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ করল UPPSC

  • UPPSC র অফিসিয়াল ওয়েবসাইট http://uppsc.up.nic.in/- এ অ্যাডমিট কার্ড পাওয়া যাবে।

ব্লক এডুকেশন অফিসার (BEO) পদের জন্য প্রিলিমস পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ করল উত্তর প্রদেশ পাবলিক সার্ভিস কমিশন (UPPSC)। UPPSC র অফিসিয়াল ওয়েবসাইট http://uppsc.up.nic.in/- এ অ্যাডমিট কার্ড পাওয়া যাবে।

UPPSC BEO বা খণ্ডশিক্ষা অধিকারীর জন্য আবেদনকারী প্রার্থীরা এখন অফিসিয়াল ওয়েবসাইট http://uppsc.up.nic.in/ এ গিয়ে তাঁদের UPPSC BEO প্রিলিমস ২০২০ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। আবেদন পত্র পূরণ করার সময় প্রাপ্ত রেজিস্ট্রেশন নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে অ্যাডমিট কার্ডটি ডাউনলোড করা যাবে।

UPPSC BEO পরীক্ষা উত্তরপ্রদেশের ১৮ টি জেলায় ১৬ আগস্ট, ২০২০ রবিবার দুপুর ১২ টা থেকে দুপুর ২ টো পর্যন্ত অনুষ্ঠিত হবে। ৩০৯টি UPPSC ব্লক শিক্ষা অফিসার পদে নিয়োগের জন্য এই পরীক্ষা নেওয়া হবে।

UPPSC BEO পরীক্ষার আবেদন নেওয়া শুরু হয় ১৩ ডিসেম্বর ২০১৯ এ। আবেদন জানানোর শেষ তারিখ ছিল ১০ জানুয়ারি, ২০২০। আগে, পরীক্ষাটি ২২ শে মার্চ ২০২০ তারিখে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। করোনা র কারণে স্থগিত হয়ে যায়।

UPPSC BEO ২০১৯ নিয়োগের জন্য মোট দুটি প্রধান রাউন্ড থাকবে - প্রিলিমস পরীক্ষা এবং মেইন পরীক্ষা।

প্রিলিম পরীক্ষার ধরণ: জেনারেল স্টাডিজ-এর ওপর ১২০টি ৩০০ নম্বরের অবজেক্টিভ টাইপ প্রশ্ন থাকবে। পরীক্ষার সময়সীমা ২ ঘণ্টা। প্রিলিমিনারি পরীক্ষা হবে চিরাচরিত প্রথা মেনে কাগজকলমেই

বন্ধ করুন