বাংলা নিউজ > কর্মখালি > UPSC EPFO Recruitment 2020: পরীক্ষাকেন্দ্র পরিবর্তনের সুযোগ, দেখে নিন নির্ঘণ্ট
UPSC EPFO Recruitment 2020: পরীক্ষাকেন্দ্র পরিবর্তনের সুযোগ দেওয়া হয়েছে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
UPSC EPFO Recruitment 2020: পরীক্ষাকেন্দ্র পরিবর্তনের সুযোগ দেওয়া হয়েছে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

UPSC EPFO Recruitment 2020: পরীক্ষাকেন্দ্র পরিবর্তনের সুযোগ, দেখে নিন নির্ঘণ্ট

  • দেখে নিন কখন সেই পরিবর্তন করা যাবে। 

এমপ্লয়িজ প্রভিডেন্ট ফান্ড অর্গানাইজেশনে (ইপিএফও) এনফোর্সমেন্ট অফিসার/ অ্যাকাউন্ট অফিসার নিয়োগ পরীক্ষা নিয়ে নয়া বিজ্ঞপ্তি জারি করল ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন (UPSC)। সেই পরীক্ষা হবে নয়া বছরের ৯ মে।

পরীক্ষার্থীরা নতুন করে নিজেদের পছন্দের পরীক্ষা কেন্দ্র জমা দিতে পারবেন। আগামী ১৫ থেকে ২১ ডিসেম্বর (সন্ধ্যা ছ'টা পর্যন্ত) এবং ২৯ ডিসেম্বর থেকে আগামী ৪ জানুয়ারি (সন্ধ্যা ছ'টা পর্যন্ত) - এই দুটি পর্যায়ে পরীক্ষা কেন্দ্র পরিবর্তনের কাজটি করা যাবে। এজন্য UPSC-র অফিসিয়াল সাইট upsc.gov.in এ লগ ইন করতে হবে।

পরীক্ষাকেন্দ্র পরিবর্তন সংক্রান্ত প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বিপুল সংখ্যক পরীক্ষার্থী পরীক্ষা কেন্দ্র পরিবর্তন করার আর্জি জানানোয় এবং কলকাতা এবং জয়পুরের কেন্দ্রগুলির জন্য সামর্থ্যের চেয়ে অনেক বেশি পরীক্ষার্থী আবেদন করায় কমিশন প্রার্থীদের পরীক্ষা কেন্দ্রের সংশোধিত পছন্দ জমা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। বর্তমান ও নতুন কেন্দ্রের আসন ক্ষমতা দেখে কেন্দ্র পরিবর্তনের অনুরোধ বিবেচনা করে দেখা হবে। দেশজুড়ে ৭২টি কেন্দ্রে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রথম পর্যায়ে ৪৯ টি কেন্দ্র খোলা হবে। দ্বিতীয় পর্যায়ে, প্রার্থীদের নতুন পছন্দের কেন্দ্রগুলি ঠিক করার পর অন্যান্য সম্ভাব্য কেন্দ্রগুলি চালু করা হবে।

বন্ধ করুন